তারিখ : ২৯ জানুয়ারী ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মিল শ্রমিককে ধর্ষণের অভিযোগ

ভালুকায় মিল শ্রমিককে ধর্ষণের অভিযোগ
[ভালুকা ডট কম : ০৬ ডিসেম্বর]
ভালুকা উপজেলার ৯নং কাচিনা ইউনিয়নের কাদিগড় গ্রামের এক মিল শ্রমিককে প্রতিবেশী শামীম কর্তৃক ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ধর্ষিতার মা অজিরন নেছা বাদী হয়ে বৃহস্পতিবার (৫ডিসেম্বর) রাতে ভালুকা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানাযায়, উপজেলার জামিরদিয়ায় অবস্থিত আরিফ কম্পোজিট মিলের নারী শ্রমিক(১৫)কে একই গ্রামের মজিবুর রহমান মন্ডলের ছেলে স্কয়ার ফ্যাশনের শ্রমিক শামীম(২২) গত ২৮নভেম্বর রাতে বিয়ের প্রলোভন দেখিয়ে শামীমের বাড়ির পাশের আকাশ মনি বাগানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। ঘটনার পরদিন ধর্ষিতা  শামীমের বাড়িতে অবস্থান করে। এ সময় শামীমের চাচাতো ভাই আসাদ সহ বাড়ির অন্যান্যরা বিয়ে করানোর প্রতিশ্রুতি দিয়ে মেয়েদের বাড়িতে পাঠিয়ে দেয়। ঘটনার সপ্তাহ পার হলেও বিয়ে না হওয়ায়। বৃহস্পতিবার রাতে থানায় এসে লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযুক্ত শামীমের মোবাইলে যোগাযোগ করার চেষ্টা করা হলে  মোবাইলটি বন্ধ পাওয়া যায়।ভালুকা মডেল থানার পরিদর্শক (তদন্ত) খোরশেদ আলম জানান,অভিযোগের প্রেক্ষিতে ঘটনাস্থলে বৃহস্পতিবার রাতেই আসামীকে গ্রেফতারের জন্য পুলিশ পাঠানো হয়েছে, মামলা প্রক্রিয়াধিন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই