তারিখ : ২৬ জানুয়ারী ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে গলায় ফাঁস লাগিয়ে এক সমাপনি পরীক্ষার্থীর মৃত্যু

সখীপুরে গলায় ফাঁস লাগিয়ে এক সমাপনি পরীক্ষার্থীর মৃত্যু
[ভালুকা ডট কম : ০৪ ডিসেম্বর]
টাঙ্গাইলের সখীপুরে মা-বাবার সাথে অভিমান করে ঘরের ধরণার সাথে গলায় ফাঁস লাগিয়ে হাদিয়া আক্তার (১১) নামের এক শিশু নিহত হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলার বহেড়াতৈল ইউনিয়নের জুগীর ঘোপা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত হাদিয়া আক্তার ওই গ্রামের মাওলানা আবদুর রাজ্জাকের মেয়ে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়ে পুলিশ।

জানা যায়, মঙ্গলবার বিকেল সাড়ে চারটার দিকে সখীপুর উপজেলার বহেড়াতৈল ইউনিয়নের জুগীর ঘোপা গ্রামের মাওলানা আবদুর রাজ্জাকের মেয়ে সমাপনি পরীক্ষার্থী  হাদিয়া আক্তার মা-বাবার বকুনি খেয়ে ঘরের দরজা বন্ধ করে দেয়। অনেক ডাকাডাকির এক পর্যায়ে ওই ঘরের দরজা  ভেঙে ঘরে ঢুকে তাকে ঘরের ধরণার সাথে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে সখীপুর উপজেলা স্বাস্থ্যকপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সখীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আজিজুল ইসলাম বলেন- শিশু নিহতের ঘটনায় থানায় মামলা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই