তারিখ : ১৪ ডিসেম্বর ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় আন্তঃশিক্ষা প্রতিষ্ঠান কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিত

নওগাঁয় আন্তঃশিক্ষা প্রতিষ্ঠান কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২০ নভেম্বর]
নওগাঁয় আন্ত:শিক্ষা প্রতিষ্ঠান কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। নতুন প্রজন্মের কাছে গ্রাম বাংলার হারিয়ে যাওয়া ঐতিহ্যবাহি খেলাকে নতুন করে তুলে ধরার লক্ষে প্রতি বছরই এই প্রতিযোগিতার আয়োজন করে আসছে স্থানীয় এনজিও সংস্থা মৌসুমী। বুধবার নওগাঁ এ-টিম মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন নওগাঁ তেঁতুুলিয়া বিএমসি কলেজের অধ্যক্ষ মো: সিদ্দিকুর রহমান।

পিকেএসএফ-এর অর্থায়নে সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচীর আওতায় বেসরকারি উন্নয়ন সংস্থা মৌসুমী এই কাবাডি প্রতিযোগিতার আয়োজন করে। ৮টি স্কুল নিয়ে নক আউট পদ্ধিতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।এসময় মৌসুমী সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচীর প্রোগ্রাম অফিসার আব্দুর রউফ পাভেল উপস্থিত ছিলেন। প্রতিযোগিতায় বোয়ালিয়া উচ্চ বিদ্যালয় দল বিজয়ী হয়। প্রতিযোগিতায় ম্যান অব দা ম্যাচ নির্বাচিত হয় বোয়ালিয়া উচ্চ বিদ্যালয় দলের খেলোয়ার রাশিক আহম্মেদ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই