তারিখ : ০৭ ডিসেম্বর ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোল সীমান্তে পাচারকারীসহ ৫৪ নারী-পুরুষ ও শিশু আটক

বেনাপোল সীমান্তে পাচারকারীসহ ৫৪ নারী-পুরুষ ও শিশু আটক
[ভালুকা ডট কম : ২০ নভেম্বর]
অবৈধ পথে ভারত- বাংলাদেশ পারাপারের সময় পৃথক অভিযান চালিয়ে বেনাপোল সীমান্ত থেকে  আলমগীর হোসেন (৩০) নামে এক পাচারকারীসহ ৫৪ নারী-পুরুষ ও শিশুকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

বুধবার (২০ নভেম্বর) সকালে বেনাপোলের বিভিন্ন সীমান্ত এলাকা থেকে পৃথক অভিযানে তাদের আটক করা হয়।আটক পাচারকারী আলমগীর বেনাপোল ভবারবের গ্রামের আবুল কালামের ছেলে। অবৈধভাবে সীমান্ত পারাপারের সময় আটককৃতদের বাড়ি যশোর, খুলনা, বাগেরহাট ও নড়াইল জেলার বিভিন্ন এলাকায়।

যশোর-৪৯ বিজিবি ব্যাটালিয়নের বেনাপোল কোম্পানি কমান্ডার সুবেদার আব্দুল ওহাব জানান, গোপন সংবাদে জানা যায় অবৈধ পথে ভারতে থেকে বিপুল সংখ্যক নারী-পুরুষ  বাংলাদেশে প্রবেশ করে বেনাপোল সীমান্তের শিকড়ি বটতলা মাঠে অবস্থান করছে। এমন খবরে বিজিবির একটি টহল দল সেখানে অভিযান চালিয়ে ২৫ জন নারী-পুরুষ ও শিশুকে আটক করে।

অপরদিকে, বেনাপোল পৌর এলাকার সাদিপুর সীমান্ত থেকে আলমগীর নামে এক পাচারকারীসহ ৫ জনকে আটক করে চেকপোস্ট আইসিপি বিজিবি ক্যাম্পের সদস্যরা। পৃথক আর এক অভিযানে বেনাপোল দৌলতপুর ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার মোফাজ্জল হোসেনের নেতৃত্বে বিজিবির একটি টহল দল গাতীপাড়া সীমান্তে অভিযান চালিয়ে ২৪ নারী-পুরুষ ও শিশুকে আটক করে। আটককৃতদের বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান সুবেদার আব্দুল ওহাব। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই