তারিখ : ১৪ ডিসেম্বর ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে সলঙ্গা হাটে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

রায়গঞ্জে সলঙ্গা হাটে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান
[ভালুকা ডট কম : ২০ নভেম্বর]
রায়গঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী সলঙ্গা হাটের জমির উপর নির্মিত অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু হয়েছে। রায়গঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ শামীমুর রহমানের নেতৃত্বে এ অভিযান শুরু করা হয়।

এক্সভেটর দিয়ে ব্যবসা প্রতিষ্ঠান ও বসতভিটার অবৈধ স্থাপনা গুড়িয়ে দেয়া হচ্ছে। মঙ্গলবার বেলা ১১টা থেকে অভিযান শুরু করে গতকাল বুধবার পর্যন্ত প্রায় ৩৫টি অবৈধ ব্যবসা প্রতিষ্ঠান ও বসতবাড়ী উচ্ছেদ করা হয়েছে। উচ্ছেদ অভিযানে সলঙ্গা থানার ভারপ্রাাপ্ত কর্মকর্তা জেড জেড. তাজুল হুদা, উপ-পরিদর্শক আসলাম, রায়গঞ্জ উপজেলা ভুমি অফিসের সার্ভেয়ার আব্দুল মতিন, ঘুড়কা ইউনিয়ন ভুমি সহকারী কর্মকর্তা শের মোহাম্মাদ, পুলিশ, আনসার-ভিডিপি সদস্যগণ অংশগ্রহণ করেন।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট ইউএনও  মোঃ শামীমুর রহমান জানান, সলঙ্গা হাটের মোট ৩৩.৩৩ একর জায়গার  মধ্যে অনেক স্থানেই বেদখল হয়ে গেছে। একমাস আগে অবৈধ দখললারদের ২১৪ টি ঘর-বাড়ি লাল চিহ্ন দিয়ে সনাক্ত করাহয়। এবং অবৈধ দখলদারদের বরাবরে স্ব স্ব উদ্যোগে অবৈধ স্থাপনা ভেঙ্গে নেয়ার নোটিশ জারি করা হয়। তারা অবৈধ স্থাপনা উচ্ছেদ না করায় সরকারি বিধি মোতাবেক এ অভিযান পরিচালনা করা হচ্ছে। পর্যায়ক্রমে ২১৪ টি ঘর-বাড়ির অবৈধ স্থাপনাই উচ্ছেদ করা হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই