তারিখ : ০৭ ডিসেম্বর ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বন এলাকা হতে শতাধিক গজারী কাঠ আটক

ভালুকায় বন এলাকা হতে শতাধিক গজারী কাঠ আটক
[ভালুকা ডট কম : ২০ নভেম্বর]
ভালুকা উপজেলার ভালুকা রেঞ্জের হবিরবাড়ী ও কাদিগড় বন বিটের আওতায় কাদিগড় জাতীয় উদ্যান এলাকাসহ বিভিন্ন সরকারী বন হতে প্রায়ই গজারী গাছ চুরি করে কেটে নেয়ার ফলে বন উজার হচ্ছে। ১৯ নভেম্বর রাতে চুরি করে ট্রাক ভরে নেওয়ার সময় ভালুকা রেঞ্জের হবিরবাড়ী বন বিটের লোকজন গোপন সংবাদের ভিত্তিতে কাদিগড় এলাকা হতে প্রায় শতাদিক গজারী কাঠ আটক করে রেঞ্জ অফিসে নিয়ে আসে।

এ ব্যাপারে ভালুকা রেঞ্জ কর্মকর্তা মোজাম্মেল হকের বক্তব্য জানতে বুধবার রেঞ্জ অফিসে তাকে না পেয়ে তার ব্যবহৃত মোবাইল নম্বর ০১৭৩১২০৪৯৪৮ এ বার বার ফোন দিলেও তিনি রিসিব করেনি। ভালুকা রেঞ্জে চেক পোষ্টের এক বনরক্ষী জানান রেঞ্জ কর্মকর্তার নির্দেশে কাঠ গুলি রেঞ্জ কার্যালয়ে আনা হয়েছে তবে কাউকে আটক করা যায়নি। এ ব্যাপারে কাদিগড় বিট কর্মকর্তাকে না পেয়ে তার মোবাইল ফোনে জানতে চাইলে তিনি বলেন এ ব্যাপারে কিছুই জানেন না তবে বিষয়টি শুনেছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই