তারিখ : ১৪ ডিসেম্বর ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে দারিদ্র শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

নান্দাইলে আব্দুল জলিল শিক্ষা দারিদ্র ফাউন্ডেশনের উদ্দ্যোগে দারিদ্র শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ
[ভালুকা ডট কম : ১৯ নভেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় মানবতার কাজে নিয়োজিত সংগঠন মরহুম আব্দুল জলিল শিক্ষা দারিদ্র ফাউন্ডেশনের উদ্দ্যোগে মঙ্গলবার দারিদ্র ছাত্র-ছাত্রীদেরকে বিনামুল্য শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। নান্দাইল উপজেলা পরিষদ হল রুমে আয়োজিত “বিনামূল্য শিক্ষা কার্যক্রম” অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সাবেক ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীগ নেতা মো. রফিকুল ইসলাম রেণু।

উক্ত ফাউন্ডশনের সভাপতি নেছার আহম্মদ তুষার ও সাধারন সম্পাদক আশরাফুল জামান রিপনের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, বিশেষ অতিথি হিসাবে অত্র সংগঠনের উপদেষ্ঠা ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাধারন সম্পাদক আহসান কাদের মাহমুদ, প্রধান শিক্ষক বাবলী দাস, পরিবার কল্যাণ সহকারী সুফিয়া আক্তার খাতুন, ছাত্রলীগ নেতা সাদেক হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী আল আমিন, সোহেল, আ: হাকিম প্রমুখ।

অনুষ্ঠানের সার্বিক পরিচালনায় ছিলেন প্রধান শিক্ষক জুলফিকার মাহমুদ জনি, হুমায়ূন, সুমন, বুলবুল, হিরণ, হৃদয় সহ সংগঠনের সকল সদস্যবৃন্দ। “দারিদ্রতাকে পিছনে ফেলে, সামনে এগিয়ে যাওয়ার লক্ষ্যে”- অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৬০ জন দারিদ্র ছাত্র-ছাত্রীদেরকে শিক্ষার বিভিন্ন উপকরণ তুলে দেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ।

প্রধান অতিথি হাসান মাহমুদ জুয়েল তার বক্তব্যে বলেন, আর্তমানবতার সেবায় নিয়োজিত এধরনের স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্দ্যোগ প্রশংসনীয় এবং জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে স্বেচ্ছাসেবী সংগঠনগুলোকে এগিয়ে আসার আহব্বান জানান।#  





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই