তারিখ : ১৪ ডিসেম্বর ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাজধানীতে তাপমাত্রা আরও কমতে পারে

রাজধানীতে তাপমাত্রা আরও কমতে পারে
[ভালুকা ডট কম : ১৯ নভেম্বর]
রাজধানীতে এখন রাতে ঠান্ডা পড়ছে। গত দুই দিন ধরে সকালে হালকা কুয়াশারও দেখা মিলছে। সূর্যের তেজ কমে গেছে। তুলনামূলকভাবে উত্তপ্ত রাজধানীর এ অবস্থা থেকে দেশের অন্য অঞ্চলগুলোর অবস্থা অনেকটাই অনুমেয়।

মঙ্গলবার (১৯ নভেম্বর) সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসের তথ্য অনুযায়ী, আগামী তিনদিন দেশের তাপমাত্রা আরও কমতে পারে। তবে মঙ্গলবার রাত ও দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

মঙ্গলবার সকালের আবহাওয়া অফিসের তথ্য অনুযায়ী, শ্রীমঙ্গলে সর্বনিম্ন ১৬ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা বিরাজ করছে। সর্বোচ্চ তাপমাত্রা রয়েছে টেকনাফে ৩১ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস। আর ঢাকায় সর্বোচ্চ তাপমাত্রা ৩০ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন তাপমাত্রা ১৯ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস। মঙ্গলবার অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারা দেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে। বুধবার (২০ নভেম্বর) ভোরের দিকে দেশের কোথাও কোথাও হালকা কুয়াশা পড়তে পারে। ঢাকায় মঙ্গলবার সূর্য অস্ত যাবে সন্ধ্যা ৫টা ১১ মিনিটে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই