তারিখ : ১২ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে দূর্যোগ ব্যবস্থাপনা দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ

তজুমদ্দিনে সিপিপি’র স্বেচ্ছাসেবকদের দূর্যোগ ব্যবস্থাপনা দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ
[ভালুকা ডট কম : ১৯ নভেম্বর]
পরিবেশ বন ও জলবায়ু মন্ত্রণালয়ের আয়োজনে, ব্যবস্থাপনায় ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচি (সিপিপি) ও ইউএনডিপি’র অর্থায়নে এবং সহযোগীতায় ভোলার তজুমদ্দিনে সিপিপি’র স্বেচ্ছাসেবকদের দূর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। ১৯ নভেম্বর মঙ্গলবার সকাল ১০টায় ফজিলতুননেছা সরকারী বালিকা বিদ্যালয়ের হলরুমে এই প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

সিপিপির লালমোহন উপজেলার সহকারী পরিচালক মুন্সি নুর মোহাম্মদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন, সিপিপি ঢাকার হিসাব রক্ষণ কর্মকর্তা হাসনাইন ইমতিয়াজ শিহাব, বিশেষ অতিথি ছিলেন, ইউএনডিপি’র কমিউনিটি ডেভলপমেন্ট এ্যাসিস্টেন্ট কামরুজ্জামান কিরণ, চাঁদপুর ইউনিয়নের ডেপুটি টিম লিডার মোঃ সিদ্দিকুর রহমান প্রমুখ। প্রশিক্ষণে সিপিপি’র ৩টি ইউনিটের ৪৫জন স্বেচ্ছাসেবক দিনব্যাপী প্রশিক্ষণে অংশ গ্রহণ করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই