তারিখ : ১৪ ডিসেম্বর ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বিদ্যুৎস্পৃষ্টে কৃষকের মৃত্যু,আহত ৩

ভালুকায়  বিদ্যুৎস্পৃষ্টে কৃষকের মৃত্যু,আহত ৩
[ভালুকা ডট কম : ১৯ নভেম্বর]
ভালুকা উপজেলার মেদুয়ারী গ্রামের পিত্তারটেক পাড়ায় মঙ্গলবার (১৯ নভেম্বর) সকালে মাঠে কাজ করতে গিয়ে পল্লী বিদ্যুতের তারে স্পৃষ্টে এক কৃষকের মর্মান্তিক ভাবে মৃত্যু হয়েছে। তাঁকে উদ্ধার করতে গিয়ে মেয়েসহ তিনজন আহত হয়েছেন।

জানাযায়, ঘটনার সময় ওই গ্রামের আব্দুল হামিদের ছেলে হাসমত আলী হাসু (৩৫) বাড়ির পাশে সব্জি ক্ষেতে আগাছা পরিষ্কার করতে যায় । এ সময় পল্লীবিদ্যুতের পড়ে থাকা ছেড়া তারে জড়িয়ে গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা তাঁকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করে ।

হাসুকে উদ্ধার করতে গিয়ে নিহত তাঁর মেয়ে ভাটিমেদুয়ারী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্রী মোছাঃ হাসি আক্তার(৯), মুর্শিদা খাতুন (৪২) ও জয়নাল আবেদিন (৫০) আহত হন। আহতদেরকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই