তারিখ : ১৪ ডিসেম্বর ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল রোড সমাপনী পরীক্ষা কেন্দ্রে ৬৮ জন অনুপস্থিত

নান্দাইল রোড সমাপনী পরীক্ষা কেন্দ্রে ৭০৫ জন পরীক্ষার্থীর মধ্যে ৬৮ জন অনুপস্থিত
[ভালুকা ডট কম : ১৮ নভেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার চলমান প্রাথমিক বিদ্যালয় ও ইবতেদায়ী মাদ্রাসার সমাপনী পরীক্ষার নান্দাইল রোড কেন্দ্রে ৭০৫ জন পরীক্ষার্থীদের মধ্যে ৬৮ জন পরীক্ষার্থী অনুপস্থিত রয়েছে।অত্র পরীক্ষা কেন্দ্রে ১৪টি প্রাথমিক বিদ্যালয় ও ৪টি ইবতেদায়ী মাদ্রাসার ছাত্র-ছাত্রী সমাপনী পরীক্ষায় অংশ গ্রহন করছে। তবে প্রাথমিক বিদ্যালয়ের মোট ৬৭৩ জন ও ইবতেদায়ী মাদ্রাসার ১০০ জন পরীক্ষার্থী রয়েছে।

সোমবার নান্দাইলের এই বৃহৎ পরীক্ষা কেন্দ্রে গিয়ে দেখা যায়, সুষ্ঠ-সুন্দর ও নকল মুক্ত পরিবেশে ৪৩ নং নান্দাইল রোড সরকারী প্রাথমিক বিদ্যালয় সহ নান্দাইল উচ্চ বিদ্যালয়ের শ্রেণী কক্ষগুলো নিয়ে পরীক্ষা কার্যক্রম চলছে। উক্ত কেন্দ্রের প্রশাসনিক দায়িত্বে রয়েছেন উপজেলা দারিদ্র বিমোচন কর্মকর্তা ফজলুর রহমান সরকার। এছাড়া কেন্দ্র সচিব হিসাবে প্রধান শিক্ষক আমিনুল ইসলাম, হল সুপার হিসাবে প্রধান শিক্ষক মতিউর রহমান আকন্দ ও সহকারী সুপার হিসাবে প্রধান শিক্ষক হালিমা আক্তার দায়িত্ব পালন করছেন।

১০০ বছর পরে “নান্দাইলকে কেমন দেখতে চাই”  শিক্ষা কমিটির সদস্য ও নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ এনামুল হক বাবুল কেন্দ্র পরিদর্শন করেন। ২০০৯ সাল থেকে উক্ত কেন্দ্রে প্রাথমিক ও ইবদেতায়ীর সমাপনী পরীক্ষা অনুষ্ঠিত হয়ে আসছে।

নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আব্দুর রহিম সুজন ও উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ আলী সিদ্দিকী জানান, নান্দাইল উপজেলার প্রতিটি কেন্দ্র ও উপকেন্দ্রে সুন্দর ও সুষ্ঠভাবে গ্রহনের সকল ধরনের প্রশাসনিক ব্যবস্থা গ্রহন করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই