তারিখ : ০৭ ডিসেম্বর ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় মা-মেয়ে নিহত,আহত স্বামী ও মেয়ে

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় মা-মেয়ে নিহত,গুরুত্বর আহত স্বামী ও আরেক মেয়ে
[ভালুকা ডট কম : ১৮ নভেম্বর]
নওগাঁয় সড়ক দুর্ঘটনায় মা আদরী বেগম (২৫) ও মেয়ে সম্পা (৬) নিহত হওয়ার ঘটনা ঘটেছে। সোমবার সকালে নওগাঁ-রাজশাহী মহাসড়কের ডাক্তারের মোড় বটতলী নামক স্থানে এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনায় আদরী বেগমের স্বামী শহীদ ও আরেক মেয়েকে গুরুত্বর আহত অবস্থায় হাসাপাতালে ভর্তি হয়েছে।

নওগাঁ ফয়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-পরিচালক একেএম মুর্শেদ জানান, গত রবিবার আদরী বেগমের মা মারা গেলে মাকে দেখার জন্য স্বপরিবারে সদর উপজেলার হাপানিয়া উল্লাসপুর গ্রামে আসেন। সোমবার স্বামীর বাড়ি সদর উপজেলার চকআতিথার ধুপাইপুর যাবার জন্য নওগাঁ-রাজশাহী মহাসড়কের ডাক্তারের মোড় বটতলী নামক স্থানে যানবাহনের জন্য সড়কের পাশে আদরী বেগম তার স্বামী ও দুই মেয়ে নিয়ে অপেক্ষা করছিলেন। এমতাবস্থায় নওগাঁ থেকে আগত একটি নিয়ন্ত্রনহীন ট্রাক তাদের উপর উঠে গেলে আদরী বেগম ও তার মেয়ে সম্পা ট্রাকের নিচে পড়ে ঘটনাস্থলেই মর্মান্তিক মৃত্যু হয়। ঘটনায় আদরী বেগমের স্বামী শহীদ ও অপর মেয়ে পারভিন গুরুত্বর আহত হলে তাদেরকে প্রথমে নওগাঁ সদর হাসপাতালে ও অবস্থার অবনতি হলে পরে তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্তানান্তর করা হয়। নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।

এঘটনায় বিক্ষুদ্ধ গ্রামবাসীরা ঘাতক ট্রাককে আটক করতে পারলেও ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায়। দুর্ঘটনার পর থেকে বিক্ষুদ্ধ গ্রামবাসীরা নওগাঁ-রাজশাহী মহাসড়ক অবরোধ করে রেখেছে। ঘটনাস্থলের দুই পাশে যানবাহন চলাচল করতে না পারার কারণে চরম ভোগান্তিতে পড়তে হচ্ছে পথচারীদের।

নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহরাওয়ার্দী হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন পুলিশ প্রশাসন ঘটনাস্থলে গিয়ে পরিবেশ শান্ত করার চেষ্টা করছে। ঘাটক ট্রাক আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই