তারিখ : ১৪ ডিসেম্বর ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মোটরযান কর্মচারী ইউনিয়নের সভাপতি পদ প্রাথীর প্রচারণা

ময়মনসিংহ জেলা মোটরযান কর্মচারী ইউনিয়নের সভাপতি পদ প্রাথী নজরুল ইসলামের ব্যাপক প্রচারণা
[ভালুকা ডট কম : ১৪ নভেম্বর]
ময়মনসিংহ জেলা মোটরযান কমচারী ইউনিয়নের ত্রি-বাষিক সাধারন নিবাচনে সাবেক দুইবারের সভাপতি মোঃ নজরুল ইসলাম পুনরায় সভাপতি প্রাথী হিসাবে টায়ার প্রতীকে ব্যাপক প্রচারণা চালিয়ে যাচ্ছেন। ময়মনসিংহ জেলা সদর সহ বিভিন্ন মোটারযান ইউনিয়ন শাখায় পথ সভা সহ বিভিন্ন গুরুত্বপূণ স্থানে লিফলেট, ব্যানার ও পোস্টারের মাধ্যমে তার ব্যাপক প্রচারণা লক্ষ্য করা যাচ্ছে।

বুধবার (১৩ নভেম্বর) নান্দাইল উপজেলার বারুইগ্রাম চৌরাস্তা, নান্দাইল সদর বাসস্ট্যান্ড, কানারামপুর বাজার ও ঈশ্বরগঞ্জ উপজেলা সদরের বিভিন্ন পথ সভায় যোগদান করেন। নান্দাইল উপজেলার শাখার শ্রমিকদের উদ্দ্যোগে পুরাতন বাসস্ট্যান্ড কাযালয়ের সামনে শ্রমিক নেতা বাদল চন্দ দাসের সভাপতিত্বে ও আসাদুজ্জামান আসাদের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি সকল মোটরযান শ্রমিক ও কমচারী ইউনিয়নের সদস্যবৃন্দের কাছে সভাপতি পদে ভোট প্রাথনা সহ সকলের সর্বোচ্চ সহযোগীতা কামনা করেন।

এছাড়া তিনি দায়িত্বে থাকাকালীন মোটারযান কমচারী ইউনিয়নের শ্রমিকদের ভাতার ব্যবস্থা, শ্রমিকদের জন্য ৭ তলা ভবন, জমি ক্রয় সহ বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন এবং মোটরযান শ্রমিক-কমচারীদের ন্যায্য অধিকার রক্ষায় যা যা করার দরকার তিনি তাই করবেন বলে পথ সভায় বিভিন্ন অঙ্গিকার করেন। পরে তিনি ১৫ই নভেম্বর শুক্রবার সকাল সকাল সুষ্ঠ পরিবেশে তাকে টায়ার প্রতীকে ভোট দিয়ে মোটরযান চালক ও সহকারী শ্রমিকদের পাশে থাকার জন্য সকলকে আহ্বান জানান।

এসময় ময়মসিংহ জেলা মোটারযান শ্রমিক ইউনিয়নের সাবেক সা: সম্পাদক মো. রফিকুল ইসলাম, সাবেক কোষাধক্ষ্য মো. সিরাজুল ইসলাম ভূইয়া, মো. হারুন অর রশিদ, নান্দাইল উপজেলা শাখার শ্রমিক সমিতির উপদেষ্টা মেহেদী হাসান ভুইয়া মামুন, শ্রমিক নেতা আবুল মনসুর, মো. মাসুদ, বাদল মিয়া সহ সংগঠনের নেতৃবৃন্দ।#   





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই