তারিখ : ০৭ ডিসেম্বর ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

লুক এ্যাট বাংলাদেশ এর ময়মনসিংহ জেলা কমিটি

লুক এ্যাট বাংলাদেশ এর ময়মনসিংহ জেলা কমিটি বাহার সভাপতি ও শাহীন সম্পাদক
[ভালুকা ডট কম : ১৪ নভেম্বর]
লুক এ্যাট বাংলাদেশ একটি পর্যটন উন্নয়নমূলক সংগঠন। মাতৃভূমির প্রতি আনুগত্যের চেতনায় পৃথিবীর সৌন্দর্য উপভোগ কর বাংলাদেশকে দেখে,এই শ্লোগানকে সামনে রেখে লুক এ্যাট বাংলাদেশ এর জন্ম।

লুক এ্যাট বাংলাদেশ মনে করে, মানুষ যত বেশী পর্যটন ও সংস্কৃতিমুখী হবে মানুষের মন তত বেশী উদার হবে। মানুষের মন যত বেশী উদার হবে মানুষ তত বেশী দেশ প্রেমিক হবে।লুক এ্যাট বাংলাদেশ এর মূল লক্ষ হলো এক দিকে বাংলাদশের প্রতিটি মানুষকে তার মাতৃভূমি ঘুরে ঘুরে দেখার জন্য আগ্রহী করা।অন্যদিকে অন্যান্য দেশের মানুষ গুলোকে বাংলাদেশের সৌন্দর্য দেখানোর জন্য নিয়ে আসা। তারি ধারাবাহিকতায় সংগঠনকে বেগবান ও এগিয়ে নেওয়ার লক্ষে ১৩/১১/২০১৯ ইং বুধবার ময়মনসিংহ জেলা কমিটি ঘোষনা করা হয়েছে।

গঠনতন্ত্র অনুযায়ী সংগঠনের চেয়ারম্যান লায়ন আমিনুল ইসলাম শামীম ও সাধারন সম্পাদক লায়ন এ.কে.এম জাফরুল্লাহ হিরন এর সম্মতি ও সিদ্ধান্ত ক্রমে আগামী দুই বছরের জন্য কমিটি ঘোষনা করা হয়েছে। উক্ত কমিটিতে ময়মনসিংহ জেলা পরিষদ সদস্য ও নান্দাইল উপজেলা যুবলীগের সভাপতি আবুবক্কর সিদ্দিক বাহারকে সভাপতি ও সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান শাহীনকে সাধারন সম্পাদক মনোনিত করা হয়েছে।এবং ময়মনসিংহ বিভাগের সমন্বয় কারী হিসেবেও দায়িত্ব প্রদান করা হয়েছে।

লুক এ্যাট বাংলাদেশ মনে করে সভাপতি সাধারন সম্পাদকের মাধ্যমে বাংলাদেশ পর্যটন শিল্প বিকাশে ময়মনসিংহ জেলায়ও নতুন অনেকেই যুক্ত হবেন। আর এভাবেই এগিয়ে যাবে লুক এ্যাট বাংলাদেশ।নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে অভিনন্দন জানিয়েছেন নান্দাইল রোড বাজার পর্যটন ক্লাবের প্রধান উপদেষ্ঠা সিনিয়র সাংবাদিক মো. এনামুল হক বাবুল।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই