তারিখ : ১২ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

উপকূল দিবস ঘোষনার দাবীতে তজুমদ্দিনে র‌্যালী

১২ নভেম্বরকে উপকূল দিবস ঘোষনার দাবীতে তজুমদ্দিনে র‌্যালী ও স্মারকলিপি প্রদান
[ভালুকা ডট কম : ১২ নভেম্বর]
তজুমদ্দিন প্রেসক্লাবের আয়োজনে, স্বেচ্ছাসেবী সংগঠন প্রত্যাশা ও অনলাইন নিউজ পোর্টাল প্রত্যাশা নিউজ টুয়েন্টিফোর ডটকম এর সহযোগীতায় ১২ নভেম্বরকে উপকূল দিবস ঘোষনার দাবীতে একটি র‌্যালী শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে প্রেসক্লাব চত্তরে এসে শেষ হয়। পরে উপজেলা নির্বাহি কর্মকর্তা মোঃ আশ্রাফুল ইসলামের মাধ্যমে  প্রধানমন্ত্রী বরাবরে একটি স্মারকলিপি প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, তজুমদ্দিন হোসনেয়ারা চৌধুরী মহিলা কলেজের অধ্যক্ষ হেলাল উদ্দিন সুমন, প্রেসক্লাব সভাপতি রফিক সাদী, সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন লিটন, সহ-সভাপতি এম, নুরুন্নবী, যুগ্ম সাধারণ সম্পাদক এম এ হান্নান, কামাল উদ্দিন, প্রচার ও দপ্তর সম্পাদক মোঃ জিহাদ, সদস্য সেলিম রেজা, মনিরুজ্জামান নয়ন, প্রত্যাশা নিউজ টুয়েন্টিফোর ডটকম এর তজুমদ্দিন প্রতিনিধি মোঃ নোমান, স্বেচ্ছাসেবী সংগঠন প্রত্যাশার সদস্য ছালেহ্ উদ্দিন, আলী আজগর, সাংবাদিক রুবেল চক্রবর্তী, সাকিবুল ইসলাম প্রমুখ।#  





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই