তারিখ : ১২ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় মোহনা টেলিভিশনের ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নওগাঁয় মোহনা টেলিভিশনের ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ১২ নভেম্বর]
“বাংলার প্রতিচ্ছবি” বুকে ধারণ করে  মোহনা টেলিভিশনের ৯ম বর্ষে পূর্তি ও ১০ম বর্ষে পদার্পণ উপলক্ষে বর্ন্যাঢ্য র‌্যালী, আলোচনা সভা, কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে নওগাঁয় মোহনা টেলিভিশনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

মোহনা টিভির দর্শক ফোরাম ও জেলা প্রতিনিধি মাহমুদুন নবী বেলালের আয়োজনে সোমবার বিকাল ৫টায় নওগাঁ জেলা প্রেসক্লাবের সামনে থেকে একটি বর্ন্যাঢ্য র‌্যালী বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে পূনরায় সেখানে গিয়ে শেষ হয়। পরে নওগাঁ জেলা প্রেসক্লাব মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। =আলোচনা সভায় জেলা প্রেসক্লাবের সভাপতি নবীর উদ্দিন-এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ হারুন-অর-রশীদ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মুহাম্মাদ রাশিদুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মাহবুবুর রহমান, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর মোঃ শরিফুল ইসলাম খান, নওগাঁ জেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক নাছিমুল হক বুলবুল, নওগাঁ জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি পারভিন, সাধারন সম্পাদক লিপি সাহা, ইব্রাহিম খলিল সহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ ও স্থানীয় ব্যক্তি বর্গ।

আলোচনা সভা শেষে অতিথিবৃন্দ মোহনা টেলিভিশনের ১০ম জন্মদিনের কেক কাটেন। পরে সন্ধ্যায় মোহনা টেলিভিশনের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে স্থানীয় শিল্পিদের নিয়ে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই