তারিখ : ১২ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুত কমিটির অনুমোদন

নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুত কমিটির অনুমোদন,আহ্বায়ক শরাফ উদ্দিন, লাভলু সদস্য সচিব
[ভালুকা ডট কম : ১১ নভেম্বর]
বাংলাদেশ আওয়ামীলীগের উপজেলা সম্মেলনকে সামনে রেখে ময়মনসিংহের নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুত কমিটির অনুমোদন দিয়েছে জেলা আওয়ামীলীগ। সোমবার জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট জহিরুল হক খোকা ও সাধারন সম্পাদক মো. মোয়াজ্জেম হোসেন বাবুলের স্বাক্ষরিত দলীয় প্যাডে উপজেলা আওয়ামীলীগের সাবেক দুইবারের সাধারন সম্পাদক আলহাজ্ব শরাফ উদ্দিন ভূইয়াকে আহ্বায়ক এবং উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক অধ্যাপক আবুল কাশেম লাভলুকে সদস্য সচিব করে ৪৪ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

১১ই নভেম্বর/১৯ইং এর স্বাক্ষরিত অনুমোদন পত্রে বাকী সদস্যরা হলেন যথাক্রমে, সাবেক দুই বারের সাংসদ মেজর জেনারেল অব: আব্দুস সালাম (আরসিডিএস পিএসসি),সাবেক সাংসদ মিসেস জাহানারা খানম, বর্তমান টানা দুইবারের সাংসদ মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন, এ্যাডভোকেট কবির উদ্দিন ভূইয়া, উপজেলা আ’লীগের সাবেক সভাপতি এ্যাডভোকেট জালাল উদ্দিন, সাবেক সাধারন সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভুইয়া, বর্তমান উপজেলা চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, পৌর মেয়র রফিক উদ্দিন ভুইয়া, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল মালেক চৌধুরী স্বপন, আওয়ামীলীগ নেতা আশরাফ উদ্দিন ভূইয়া, ইউপি চেয়ারম্যান এমদাদুল হক ভূইয়া, অধ্যক্ষ আতিকুর রহমান, লুৎফুন্নাহার বেগম লাকী, অধ্যাপক তাসলিমা বেগম লাভলী, মুক্তিযোদ্ধা কমান্ডার মাজহারুল হক ফকির, ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমান খান, ইউপি চেয়ারম্যান এবি সিদ্দিক, সাবেক ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রেণূ, সাবেক ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন ভূইয়া, আওয়ামীলীগ নেতা সাইদুর রহমান, সাবেক ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন ভূইয়া মিল্টন, আওয়ামীলীগ নেতা দবির উদ্দিন ভুইয়া, আব্দুর রাশিদ ভূইয়া, জালাল উদ্দিন মল্লিক, দেলোয়ার হোসেন, এ্যাডভোকেট মকবুল হোসেন সরকার, এ্যাডভোকেট আসাদুজ্জামান নয়ন, গিয়াস উদ্দিন ভূইয়া, ইফতেকার মমতাজ খোকন, মামুনুর রশীদ খান, আব্দুল মতিন ভদ্র, দেলোয়ার হোসেন বাবুল, জসিম উদ্দিন, এ্যাড. আব্দুল আহাদ, মাহমুদুর রহমান মান্না, খায়সারুল আলম ফকির, খাইরুল ইসলাম, এমএ সিদ্দিক, বর্তমান ইউপি চেয়ারম্যান আশরাফুজ্জামান খোকন, এডিএম সালাউদ্দিন হুমায়ূন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাফিজুর রহমান রিপন ও গাউছুল আজম।

উক্ত সম্মেলন প্রস্তুত কমিটির অনুমোদনে জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়ে আহ্বায়ক আলহাজ্জ্ব শরাফ উদ্দিন ভুইয়া ও সদস্য সচিব অধ্যাপক আবুল কাশেম লাভলূ বলেন, দলের ত্যাগী, সৎ ও সাহসী নেতাকর্মীদের নিয়েই আগামী উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে একটি নিরপেক্ষ ও শক্তিশালী কমিটি উপহার দিবেন বলে আশা ব্যক্ত করেন।#

 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই