তারিখ : ১২ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে এম.আই.টির ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

ত্রিশালে এম.আই.টির ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
[ভালুকা ডট কম : ১১ নভেম্বর]
‘জীবনের জন্য প্রযুক্তি’ স্লোগান কে সমানে রেখে ময়মনসিংহের ত্রিশালের কাশিগঞ্জে পালিত হয়েছে এম.আই.টি ইনস্টিটিউটের ৮ম বর্ষপূর্তি অনুষ্ঠান। জামকালো আয়োজনে গুণিজন সম্মননা ও বিশিষ্ট ব্যক্তিগণকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।

৮ম বর্ষপূর্তি ও গুণিজন সম্মাননা প্রদান অনুষ্ঠানে এম.আই.টি ইনস্টিটিউটের চেয়ারম্যান মোজাম্মেল হকের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ত্রিশাল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ হুমায়ন কবির আকন্দ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা খানম রুমা প্রমূখ।

অনুষ্ঠানে সাবেক ইউ.পি সচিব আব্দুল লতিফ, পরিচালক এম আইটি ইনস্টিটিউট ফয়সাল আহম্মেদ ও নাজমুন নাহার সুমাইয়া কে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।অনুষ্ঠানে শিক্ষায় বিশেষ অবদানের জন্য গুজিয়াম আমিরাবাড়ী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আব্দুল মজিদ, শিক্ষা ও শহীদদের স্মরণে দুটি প্রতিষ্ঠান এবং রায়ের রায়ের গ্রামের বধ্যভুমিতে অসামান্য অবদানের জন্য আছমত আলী কে এম.আই.টি-২০১৯ আজীবন সম্মাননা প্রদান করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই