তারিখ : ১২ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যে মামলার প্রতিবাদে সভা

ভালুকায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যে মামলার প্রতিবাদে সভা
[ভালুকা ডট কম : ১১ নভেম্বর]
দৈনিক নয়া দিগন্ত পত্রিকার ভালুকা প্রতিনিধি আসাদুজ্জামান ফজলুর বিরুদ্ধে আদালতে মিথ্যে মামলা করার প্রতিবাদে ও মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদসভা করেছে স্থানীয় সংবাদকর্মীরা।

সোমবার দুপুরে ভালুকা প্রেসক্লাব মিলনায়তনে ক্লাব সভাপতি কামরুজ্জামান মানিকেরে সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফিরোজ খানের পরিচালায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, এসএম শাহজাহান সেলিম, কামরুল হাসান পাঠান কামাল, আতাউর রহমান তরফদার, মোখলেছুর রহমান মনির, আলমগীর হোসেন, আব্দুল ওয়াদুদ মিয়া, আসাদুজ্জামান ফজলু, জহিরুল ইসলাম জুয়েল, হাদিকুর রহমান হাদিস, আক্কাস আলী, রফিকুল ইসলাম রফিক, মনিরুজ্জামান খান, আওলাদ হোসেন রুবেল, আসাদুজ্জামান সুমন, শফিকুল ইসলাম সবুজ, সফিউল্লিাহ আনছারী প্রমূখ।

বক্তরা দৈনিক নয়া দিগন্ত পত্রিকার সংবাদদাতা আসাদুজ্জামান ফজলুর বিরুদ্ধে সালাহ উদ্দিন সরকারের দায়ের কৃত ষড়যন্ত্র ও প্রতিহিংসা মূলক মিথ্যে মামলার তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে মামলা প্রত্যাহারের জোর দাবি জানান।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই