তারিখ : ২২ নভেম্বর ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে যক্ষা নির্মূল ও প্রতিরোধে মতবিনিময়

গৌরীপুরে যক্ষা নির্মূল ও প্রতিরোধে মতবিনিময়
[ভালুকা ডট কম : ০৪ নভেম্বর]
ময়মনসিংহের গৌরীপুরে যক্ষা রোগ নির্মূল ও প্রতিরোধে সচেতনতা বাড়াতে বিভিন্ন শ্রেণি- পেশার মানুষের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ডেমিয়েন ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে সোমবার (৪ নভেম্বর) দুপুরে স্বাস্থ্য কমপ্লেক্সের সভাকক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরিরবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ রবিউল ইসলামের সভাপতিত্বে ও ডেমিয়েন ফাউন্ডেশনের যক্ষা ও কুষ্ঠ নিয়ন্ত্রন সহকারি মানিকুজ্জামানের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ডেমিয়েন ফাউন্ডেশনের টিএলসিও আসাদুজ্জামান, টিএলসিএ সজল বিশ্বাস বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ) এর সাংগঠনিক সম্পাদক আব্দুল মতিন মাস্টার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সোহেল রানা, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবী, জাগরণী পৌর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধন শিক্ষক শঙ্কর চাকী প্রমুখ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই