তারিখ : ১৩ নভেম্বর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বিদ্যাসাগরের উপাচার্য রাবির একাদশ সমাবর্তন বক্তা

বিদ্যাসাগরের উপাচার্য রাবির একাদশ সমাবর্তন বক্তা
[ভালুকা ডট কম : ২৯ অক্টোবর]
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অনুষ্ঠিতব্য একাদশ সমাবর্তনে বক্তা হিসেবে উপস্থিত থাকবেন ইতিহাসবিদ ও পশ্চিমবঙ্গের বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. রঞ্জন চক্রবর্তী। সোমবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার।আগামী ৩০ নভেম্বর সমাবর্তন অনুষ্ঠিত হবে। সমাবর্তনে সভাপতিত্ব করবেন বিশ্ববিদ্যালয়ের আচার্য ও রাষ্ট্রপতি আব্দুল হামিদ। ইতোমধ্যে অনলাইনে সমাবর্তনের নিবন্ধন প্রক্রিয়া সম্পন্ন হয়েছে।

অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার বলেন,নির্ধারিত দিনে সমাবর্তন আয়োজন করতে সব ধরনের প্রস্তুতি নিতে শুরু করেছি। গ্র্যাজুয়েটদের নিবন্ধন ইতোমধ্যে শেষ হয়েছে। সমাবর্তন বক্তা হিসেবে ভারতের পশ্চিমবঙ্গের বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে আমন্ত্রণ জানানো হয়েছিল। পরে তিনি আসতে সম্মতি জানিয়েছেন।একাদশ সমাবর্তনে অংশ নিতে ৩ হাজার ৫৯৭ জন গ্র্যাজুয়েট আবেদন করেছেন। এরআগে বিশ্ববিদ্যালয়ের দশম সমাবর্তন গত বছরের ২৯ সেপ্টেম্বর অনুষ্ঠিত হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই