তারিখ : ১৮ নভেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাকে বিদায় সংবর্ধনা

তজুমদ্দিন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাকে বিদায় সংবর্ধনা প্রদান
[ভালুকা ডট কম : ১৯ আক্টোবর]
ভোলার তজুমদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আ.ফ.ম আখতার হোসেনের পদোন্নতি জনিত কারণে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। উপজেলা স্বাস্থ্য বিভাগ তজুমদ্দিনের আয়োজনে এ সংবর্ধনা প্রদান করা হয়।

শনিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে নব যোগদানকৃত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শামীম আহম্মেদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন, ভোলা জেলা সিভিল সার্জন ডা. রথিন্দ্র্রনাথ মজুমদার।

বিশেষ অতিথি ছিলেন, তজুমদ্দিন উপজেলা নির্বাহি কর্মকর্তা আশ্রাফুল ইসলাম, ভোলা সদর হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নিত্যানন্দ চেীধুরী, খায়েরহাট ৩০ শয্যা হাসপাতালের তত্ত্ববোধায়ক ডা. মহিবুল্যাহ, অফিসার ইনচার্জ ফারুক আহম্মদ, তজুমদ্দিন হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. জাকির হোসেন, মেডিকেল অফিসার ডা. হাসান শরীফ।অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, পরিবার পরিকল্পনা কর্মকর্তা সুশান্ত কুমার, ই.পি.আই টেকনিশিয়ান মিজানুর রহমান, স্বাস্থ্য সহকারী পরিদর্শক জাহিদ হোসেন ইকরাম, সি.এইচ.সি.পি মোঃ হাসান প্রমুখ।

পুরো অনুষ্ঠান সঞ্চালনা করেন, তজুমদ্দিন হাসপাতালের ডেন্টাল সার্জন ডা. ফখরুল আলম মুন্না। উল্লেখ তজুমদ্দিন হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আ.খ.ম আখতার হোসেন স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক (পার-১) পদে পদোন্নতি পাওয়ায় তাকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই