তারিখ : ১৮ নভেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ছাত্রী অপহরণ,থানায় মামলা

নান্দাইলে ছাত্রী অপহরণ,থানায় মামলা
[ভালুকা ডট কম : ১৯ আক্টোবর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার পৌর সদর ভূইয়াপাড়া গ্রামের মৃত সাইফুল ইসলামের কন্যা আকলিমা আক্তার (১৭)কে বৃহস্পতিবার নান্দাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে ঈশ্বরগঞ্জ উপজেলার ধনিয়াকান্দা গ্রামের মো. মুজিবুর রহমানের পুত্র মনির হোসেন (২০) সহ অজ্ঞাত ২/৩জন একটি সিএনজি চালিত অটোবাইক যোগে অপহরণ করার অভিযোগে ছাত্রীর মা জোস্না বেগম বাদী হয়ে নান্দাইল মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার এজাহার সূত্রে জানাগেছে। গত কিছুদিন ধরে মোবাইল ফোনে আকলিমার সাথে মনিরের পরিচয় ঘটে। বৃহস্পতিবার নান্দাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় থেকে উক্ত ছাত্রী এস.এস.সি পাসের সনদ পত্র উঠাতে গেলে বিদ্যালয়ের সামনে থেকে তাকে অপহরণ করা হয়।

মামলাল তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক মো. লিটন মিয়া জানান, অপহৃত ছাত্রীকে গোপন সূত্রে খবর পেয়ে শুক্রবার রাতে তাকে ভালুকা উপজেলার একটি গ্রাম থেকে উদ্ধার সহ অপহরণকারী মনিরকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধারকৃত ছাত্রীকে মেডিকেল টেস্টের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে ও অপহরণকারী মনিরকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই