তারিখ : ১৮ নভেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে সড়ক দূর্ঘটনায় দুইজন নিহত

নান্দাইলে সড়ক দূর্ঘটনায় দুইজন নিহত  
[ভালুকা ডট কম : ১৯ আক্টোবর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় শনিবার পৃথক পৃথক সড়ক দূর্ঘটনায় এক স্কুল ছাত্র সহ দুইজন নিহত হয়েছে। শনিবার সকালে নান্দাইল হোসেনপুর রাস্তায় আচারগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে ২য় শ্রেণীর ছাত্র আচারগাঁও গ্রামের ফাইজুল ইসলামের পুত্র ফারদিন ইসলাম (৮) বিদ্যালয়ে যাবার পথে রাস্তা পার হওয়ার সময় বিদ্যালয়ের সামনেই ইজিবাইকের চাকায় পৃষ্ট হয়ে গরুতর আহত অবস্থায় দ্রুত নান্দাইল হাসপাতালে নেওয়ার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এসময় উত্তেজিত ছাত্র জনতা প্রায় দুই ঘন্টা রাস্তা অবরোধ করে বিচার দাবী করে। পরে নান্দাইল মডেল থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে জনতাকে বুঝিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করেন। উক্ত ঘটনায় নিহত ছাত্রের চাচা মো. শামছুল আলম মাস্টার বাদী হয়ে নান্দাইল মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। ইজি বাইকের চালক পলাতক রয়েছে এবং ইজি বাইকটি পুলিশ আটক করেছে।

অপরদিকে নান্দাইল কিশোরগঞ্জ রাস্তায় ভাটি সাভার গ্রামের মো. দুলাল মিয়া (৫৬) রিক্সা যোগে নান্দাইল বাজারে আসার পথে রিক্সা থেকে পড়ে গিয়ে মাথায় আঘাত প্রাপ্ত হয়। পরে তাকে হাসপাতালে নেওয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। উক্ত ঘটনায় নিহতের ভাই সুজন বাদী হয়ে নান্দাইল মডেল থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই