তারিখ : ১৮ নভেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

অপরাধী যে হোক ছাড় দেয়া হবে না-ওবায়দুল কাদের

অপরাধী যে হোক ছাড় দেয়া হবে না-ওবায়দুল কাদের
[ভালুকা ডট কম : ১৯ অক্টোবর]
বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, চলমান দুর্নীতিবিরোধী অভিযানের যারা লক্ষ্য তাদের সবাইকে আইনের আওতায় আনা হবে। আজ (শনিবার) সকালে নারায়ণগঞ্জের মেঘনা ঘাট এলাকায় সড়কের সংস্কার কাজ পরিদর্শনে এসে তিনি একথা বলেন।

এ সময় মন্ত্রী বলেন, বুয়েটের ছাত্র আবরার হত্যাকাণ্ডের পর প্রধানমন্ত্রীর নির্দেশে সব আসামিকে গ্রেফতার করা হয়েছে। আবরার হত্যাকাণ্ডের মতো কোনো এত দ্রুত অ্যাকশন বাংলাদেশে বোধ হয় আর হয়নি। হত্যাকাণ্ডের সঙ্গে যারা জড়িত তারা ছাত্রলীগের পরিচয়ের ছিল। কিন্তু প্রধানমন্ত্রী এতে কোনো আপস করেননি। অপরাধী যে দলের লোকই হোক না কেন কাউকে ছাড় দেয়া হবে না।

এ সময় ওবায়দুল কাদের জানান, আওয়ামী লীগের সহযোগী যেসব সংগঠনের মেয়াদ সাত-আট বছর পেরিয়ে গেছে সেসব সংগঠনের সম্মেলন নভেম্বরের মধ্যে শেষ করা  হবে। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা একজন চেঞ্জ মেকার। তিনি সব সময়ই সম্মেলনের মাধ্যমে আধুনিক ও প্রযুক্তিজ্ঞান সম্পন্ন নবীন-প্রবীণের সমন্বয়ে কমিটি গঠন করে থাকেন। আওয়ামী লীগের সম্মেলন নির্ধারিত সময়ে হবে। সেই সম্মেলনে নবীন-প্রবীণের সমন্বয় ঘটবে। সম্মেলনের মাধ্যমে অনেক নতুন মুখের জায়গা হবে।।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই