তারিখ : ১৮ নভেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে কোচিং সেন্টার বন্ধে ইউএনও’র নির্দেশ

নান্দাইলে ২৫শে অক্টোবর থেকে ২২দিন কোচিং সেন্টার বন্ধে ইউএনও’র নির্দেশ
[ভালুকা ডট কম : ১৮ অক্টোবর]
আসন্ন জুনিয়র স্কুল সার্টিফিকেট (জে.এস.সি) ও জুনিয়র দাখিল সার্টিফিকেট (জে.ডি.সি) পরীক্ষা-২০১৯ সুষ্ঠ, নকল মুক্ত ও ইতিবাচক পরিবেশে সম্পন্নের লক্ষ্যে এক পরিপত্র জারি করা হয়েছে। নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আব্দুর রহিম সুজন ২৫শে অক্টোবর থেকে ১৫ই নভেম্বর পর্যন্ত কোচিং সেন্টার বন্ধের এ নির্দেশ প্রদান করেন।

জানাযায়, মন্ত্রীপরিষদ বিভাগের মাঠ প্রশাসন সংযোগ অধিশাখার প্রেরিত এক স্মারক মতে জাতীয় মনিটরিং ও আইনশৃংখলা কমিটির ৯.২১ নং সিদ্ধান্তু মোতাবেক দেশব্যাপীর ন্যায় ২৫শে অক্টোবর থেকে ২২ দিন পর্যন্ত নান্দাইল উপজেলার সকল কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ প্রদান করা হয়েছে। এ নির্দেশনা প্রদানের লক্ষ্যে উপজেলা প্রশাসন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক (উপজেলা প্রশাসন এফবি আইডি ও উপজেলা নির্বাহী অফিসার নান্দাইল এফবি আইডিতে) ও উপজেলা পরিষদ নোটিশ বোর্ড সহ বিভিন্ন মাধ্যমে এই গুরুত্বপূর্ণ নোটিশ প্রদান করা হয়েছে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার আব্দুর রহিম সুজন বলেন, এর ব্যত্যয় ঘটলে বা ঘোষণা অনুযায়ী নির্দিষ্ট সময়ে কোচিং খোলা থাকলে অভিযুক্তদের বিরুদ্ধে আইন ও বিধি মোতাবেক কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই