তারিখ : ১৮ নভেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় জমি সংক্রান্ত বিরোধে,হামলায় ৩ মহিলা আহত

ভালুকায় জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে হামলায় ৩ মহিলা আহত
[ভালুকা ডট কম : ১৭ অক্টোবর]
ভালুকা পৌর এলাকার ৯ নং ওয়ার্ড কাঠালী গ্রামে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে দিনে দুপুরে বসতবাড়ীতে হামলা চালিয়ে ৩ মহিলাকে গুরুতর আহত করেছে একদল স্বশস্ত্র লোক। এ সময় তারা বাড়ীতে প্রবেশ করে মারপিট সহ ঘরের আসভাবপত্র ভাঙচুর ও তচনছ করেছে। খবর পেয়ে ভালুকা মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

জানাযায় পৌর সভার ৯ নং ওয়ার্ডে মরহুম আঃ আউয়াল ওরফে কমল খানের অ্যামেরিকা প্রবাসী কন্যা ফারহানা খানম লিপির ক্রয়কৃত সম্পত্তির বাড়ীতে বৃহস্পতিবার বেলা ১ টার দিকে জনৈক জুয়েলের নেতৃত্বে ৭/৮ টি হোন্ডা নিয়ে একদল স্বশস্ত্র লোক হামলা চালায়। এ সময় ওই বাড়ীতে থাকা আউয়াল খানের মেয়ে জুইয়ের মাথায় আঘাত করলে রক্তাক্ত জখম হলে সে গুরুতর আহত হয়। তাকে বাঁচাতে গিয়ে অপর দুই বোন পান্না (৩৫) ও পিনু (৫৫) হামলার শিকার হয়ে আহত হয়। পরে এলাকাবাসীর উপস্থিতি ঘটলে হামলাকারীরা ঘটনা স্থল ত্যাগ করে। আহতদের উদ্ধার করে ভালুকা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উল্লেখ্য প্রবাসী কন্যার ওই বাড়ীটিতে তার মা হোসনেয়ারা খানম (৮০) অন্যান্যদের সাথে দীর্ঘদিন ধরে বসবাস করছেন। জানাযায় জমাজমি নিয়ে ওই পরিবারের সাথে দীর্ঘদিন ধরে জুয়েলের বিরোধ চলছিল।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই