তারিখ : ০৭ ডিসেম্বর ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে পূজা মন্ডপ পরিদর্শনে পুলিশ সুপার

নান্দাইলে পূজা মন্ডপ পরিদর্শনে পুলিশ সুপার
[ভালুকা ডট কম : ০৭ অক্টোবর]
ময়মনসিংহের পুলিশ সুপার শাহ আবিদ হোসেন (বিপিএম) বার সোমবার (০৭অক্টোবর) নান্দাইলের বিভিন্ন পূজা ম-প পরিদর্শন করেছেন। বিকেল ৫ টায় নান্দাইল বাজারের ধান মহালে অধ্যাপক মিহির লাল সাহার বাসার পূজা ম-প, ভূমি অফিস সংলগ্ন জাগরণী সংঘের পূজা ম-প, পাট মহালে এসো পূজা করি সংঘের পূজা ম-প পরিদর্শন করেন।

তিনি পূজারীদের সাথে কুশল বিনিময় করে বলেন, বাংলাদেশ অসাম্প্রদায়িক চেতনার দেশ এখানে বিভিন্ন ধর্মের মতাবলম্বীরা নির্বিঘ্নে সকল প্রকার ধর্মাচরণ করবে। কোনরকম বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করতে দেয়া হবে না।

পুলিশ সুপারের সাথে ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ( গৌরীপুর সার্কেল) সাখের হোসেন সিদ্দিকী, নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মনসুর আহম্মদ, ওসি তদন্ত আবুল হাসেম, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ নান্দাইল উপজেলা শাখার সম্পাদক অধ্যাপক জ্যোতীষ চন্দ্র সাহা, সমাজকর্মী স্বপন কুমার সাহা, পূজা উদযাপন কমিটির সাধারন সম্পাদক উত্তম কুমার সাহা, সাংবাদিক এনামুল হক বাবুল, আলম ফরাজী, রমেশ কুমার পার্থ, এবি সিদ্দিক খসরু, জালাল উদ্দিন ম-ল, শামছ ই তাবরীজ রায়হান, শামসুজ্জামান বাবুল, আবু হানিফ সরকার, রুহুল আমিন, ব্যাবসায়ী নেতা বিনয় সাহা বাচ্চ ুসহ নান্দাইলের গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার নান্দাইলে উৎসব মুখর পরিবেশ দেখে খুবই সন্তোষ প্রকাশ করেন। পূজা মন্ডপ কমিটির পক্ষ থেকে পুলিশ সুপারকে ফুলের তোড়া ও উপহার প্রদান করেন। তিনি নারীদের আয়োজিত পূজা দেখে খুবই সন্তোষ প্রকাশ করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই