তারিখ : ২১ অক্টোবর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মাস্টার হাসপাতালের ফ্রী ব্লাড গ্রুপিং

ভালুকায় মাস্টার হাসপাতালের ফ্রী ব্লাড গ্রুপিং
[ভালুকা ডট কম : ০৬ অক্টোবর]
সার্বজনীন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে ভালুকা পৌরসভার ৩নং ওয়ার্ডের শ্রী শ্রী কালী মন্দির প্রাঙ্গনে ভালুকা মাস্টার হাসপাতালের উদ্যোগে ০৬ অক্টোবর রবিবার সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিনামূল্যে রক্তের গ্রুপ পরীক্ষা করা হয়। ফ্রী ব্লাড গ্রুপিং কর্মসূচীর পরিচালনায় ছিলেন দুর্গোৎসব পরিচালনা কমিটির সভাপতি শ্রী আদেশ চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সঞ্জয় বিশ্বাস।

পৌরসভার ৩নং ওয়ার্ডের স্থানীয় বাসাবাড়ি থেকে আগত শতাধিক সনাতন ধর্মাবলম্বী নারীপুরুষ ও শিশু কিশোর এতে অংশ নেন। মাস্টার হাসপাতালের প্যাথলজিস্ট মো: আল আমিন, আশরাফুল হক মারুফ, মোঃ রাশিদুজ্জামান, সামিয়া আক্তার  সাথী রাণী বিশ্বাস, স্মৃতি রাণী বিশ্বাস ও অন্যান্য স্টাফবৃন্দ উক্ত ক্যাম্পিংয়ের বিভিন্ন দায়িত্বে ছিলেন।

মাস্টার হাসপাতালের শিশু রোগ বিশেষজ্ঞ ডাঃ মুশফিকুর রহমান বলেন বাংলাদেশ স্বাস্থ্য মন্ত্রণালয়ের সুত্রমতে দেশে বছরে প্রায় ৬ লাখ ব্যাগ রক্তের প্রয়োজন যার ৭০ শতাংশ আসে আত্মীয়স্বজন ও পেশাদার রক্ত বিক্রেতাদের কাছ থেকে বাকি ৩০ শতাংশ আসে স্বেচ্ছাদেবীদের কাছ থেকে। তিনি পূজারীবৃন্দ ও ব্লাড গ্রুপ পরীক্ষায় আসা সবাইকে শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা জানান ও হাসপাতালের সকল স্টাফদের এ কাজে অংশ নেওয়ায় কৃতজ্ঞতা জানান।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই