তারিখ : ০৭ ডিসেম্বর ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোল বন্দরে আমদানি-রফতানি বন্ধ

মহাত্মাগান্ধীর জন্মদিন উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রফতানি বন্ধ
[ভালুকা ডট কম : ০২ অক্টোবর]
ভারতে মহাত্মাগান্ধীর ১৫০তম জন্মদিন উপলক্ষে বেনাপোল-পেট্রাপোল বন্দর দিয়ে আমদানি-রফতানি বানিজ্য বন্ধ রয়েছে। তবে পাসপোর্ট যাত্রী যাতায়াত সাভাবিক রয়েছে। বুধবার (২ অক্টোবর) সকাল থেকে এ পথে আমদানি-রফতানি বানিজ্য বন্ধ রয়েছে।

ভারতের পেট্রাপোল স্টাফ ওয়েল ফেয়ার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক কার্তিক চক্রবর্তী  জানান, মহাত্মাগান্ধীর ১৫০তম জন্মদিন উপলক্ষে ভারতে সরকারি ছুটি থাকায় আজ বুধবার সকাল থেকে বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রফতানি বানিজ্য  বন্ধ রয়েছে।

বেনাপোল চেকপোস্ট কাস্টমস কার্গো শাখার সুপার নাসিদুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, ভারতে সরকারি ছুটি থাকায় বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রফতানি বন্ধ রয়েছে। বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন (ওসি) মহসিন খান পাঠান জানান, আমদানি-রফতানি বানিজ্য বন্ধ থাকলেও দু'দপশের মধ্যে পাসপোর্ট যাত্রী যাতায়াত স্বাভাবিক রয়েছে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই