তারিখ : ২১ অক্টোবর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় প্রাইভেটকারের ধাক্কায় বৃদ্ধা নিহত

শার্শায় প্রাইভেটকারের ধাক্কায় বৃদ্ধা নিহত
[ভালুকা ডট কম : ০২ অক্টোবর]
যশোরের শার্শায় সড়ক দূর্ঘটনায়  জসিমন নেছা (৬৫) নামে এক বৃদ্ধ মহিলা নিহত হয়েছে।  সকালে নাভারন-সাতক্ষীরা মহাসড়কের উলাশী নামক স্থানে সাতক্ষীরা গামী প্রাইভেট কারের ধাক্কায় তার মৃত্যু হয়। নিহত জসিমন নেছা সাতক্ষীরা জেলার ছঘরিয়া গ্রামের মহাসিন বিশ্বাসের স্ত্রী। এ ঘটনায় ঘাতক প্রাইভেটকার ও চালককে আটক করেছে পুলিশ।

পুলিশ ও নিহতের পরিবার সুত্রে জানা যায়, সকালে  জসিমন নেছা শার্শার উলাশী বাজারে রাস্তা পারাপারের সময় সাতক্ষীরা গামী প্রাইভেটকার ঢাকা মেট্রো খ-১১-৬৬৫৭ ধাক্কা দেয়। এতে গুরুতর আহত অবস্থায় তাকে শার্শা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করে। প্রত্যক্ষদর্শি স্থানীয় জনতা প্রাইভেট কার সহ চালককে আটক করে পুলিশে খবর দেয়।

নাভারণ হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই টিটু মিয়া জানান, খবর পেয়ে হাসপাতাল থেকে মহিলার মরদেহ উদ্ধার করা হয়েছে এবং ঘাতক প্রাইভেটকার ও চালককে আটক করা হয়েছে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই