তারিখ : ২১ অক্টোবর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মহাদেবপুরে পুলিশের হাতে আটেক পাঁচ ভূঁয়া ম্যাজিস্ট্রেট

মহাদেবপুরে পুলিশের হাতে আটেক পাঁচ ভূঁয়া ম্যাজিস্ট্রেট
[ভালুকা ডট কম : ০২ অক্টোবর]
নওগাঁর মহাদেবপুরে পাঁচ ম্যাজিস্ট্রেট পরিচয় দানকারী যুবককে একটি প্রাইভেটকার সহ বুধবার বিকেল আনুঃ ৪টার দিকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলো, গাজিপুর জেলার কোনাবাড়ি উপজেলার পশ্চিম কাজীপাড়া গ্রামের মনির উদ্দীনের ছেলে নূর হোসেন নয়ন (৩১), দিনাজপুর জেলার ফুলবাড়ি উপজেলার নন্দীগ্রাম গ্রামের মৃত রমজান সরকারের ছেলে আনন্দ মোহন সরকার (২৬), নারায়নগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার বেহাকৈর গাবতলী গ্রামের আব্দুর রশিদের ছেলে বিল্লাল হোসেন (৪০), চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার মোহনপুর গ্রামের আবুল হোসেনের ছেলে সাহাদৎ হোসেন (৪২) ও ঝালকাঠী জেলার নলছিটি উপজেলার হাড়ীখালী গ্রামের সালাম খানের ছেলে রুবেল খান (২৮)।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার চাঁন্দাশ ইউনিয়নের জহুরার মোড় এলাকার রুপালী ব্রেড এন্ড বিস্কুট নামের একটি বেকারীতে নির্বাহী ম্যাজিস্ট্রেট সেজে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করার হুমকি দিয়ে তারা দুই লক্ষ টাকা দাবি করে। এ অভিযানের সময় আশপাশের লোকজন সেখানে জমায়েত হতে থাকে। দুই লক্ষ টাকার কথা শুনে বেকারী মালিকের মনে সন্দেহের সৃষ্টি হওয়ায় তাদের অফিসের ঠিকানা জানতে চাইলে ওই যুবকরা কৌশলে মাইক্রোবাস নিয়ে সেখান থেকে সটকে পড়ার চেষ্টা করে। তাৎক্ষনিক ঘটনাটি থানায় জানালে পুলিশ উপজেলা সদরের পোষ্ট অফিস মোড় এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে।

এসময় তাদের কাছ থেকে “সামাজিক পরিবেশ ও মানবাধিকার বাস্তবায়ন সংস্থার” দুটি পরিচয়পত্র ও একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো খ ১২-৮৮২৫) জব্দ করা হয়। পরে এ ঘটনায় ওই বেকারী মালিক আব্দুস ছামাদ বাদি হয়ে তাদের বিরুদ্ধে মহাদেবপুর থানায় একটি মামলা দায়ের করেন।

এব্যাপারে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জুয়েল জানান, সংবাদ পেয়ে তাদের গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়। তারা দলবদ্ধ প্রতারক চক্রের সদস্য। বিভিন্ন জায়গায় তারা ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে চাঁদাবাজী করে আসছিল।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই