তারিখ : ২১ অক্টোবর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শেখ ফজিলাতুন্নেছা হাসপাতালে উদযাপিত হলো বিশ্ব হার্ট দিবস

শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে স্পেশালাইজ্ড হাসপাতালে স্বারম্বরে উদযাপিত হলো বিশ্ব হার্ট দিবস
[ভালুকা ডট কম : ২৯ সেপ্টেম্বর]
সারা বিশ্বের মতো গাজীপুরে শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে স্পেশালাইজ্ড হাসপাতালে স্বারম্বরে উদযাপিত হলো বিশ্ব হার্ট দিবস ২০১৯ ।

হার্টদিবস উপলক্ষে রবিবার সকালে  সম্মিলিত বর্ণাঢ্য শোভাযাত্রা, এরোবিক এক্সার্সাইজ ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়। এছাড়া পোষ্টার প্রেজেন্টেশন, সকল প্রকার কার্ডিয়াক ইন্ভেষ্টিগেশনের উপর ১০% ছাড় এবং ফ্রি মেডিক্যাল চেকআপের আয়োজন করে হাসপাতাল কর্তৃপক্ষ।

অনুষ্ঠানটি উদ্ভোধন করেন অত্র হাসপাতালের সিইও মোহাম্মদ তৌফিক বিন ইসমাইল। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ডাঃ রাজিব হাসান,মেডিক্যাল ডিরেক্টর, রোজিটা মোহাম্মদ ডান, সিএনও, ডাঃ মোঃ আরিফুর রহমান, কন্সালট্যান্ট কার্ডিওলজী, ডাঃ মোঃমনিরুজ্জামান, কন্সালট্যান্ট কার্ডিওলজী, অন্যান্য কন্সালট্যান্টস, নার্স ও হাসপাতালের সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই