তারিখ : ১৮ নভেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে রাস্তায় গজারি গাছ ফেলে ডাকাতি,আহত ২

কালিয়াকৈরে পাহাড়াদারদের বিরুদ্ধে ডাকাতি করার অভিযোগ,আহত ২
[ভালুকা ডট কম : ২১ সেপ্টেম্বর]
গাজীপুরের কালিয়াকৈরে রাস্তায় গজারি গাছ ফেলে ডাকাতি সংগঠিত হয়েছে।এঘটনায় রাস্তায় যারা পাহাড়া দেয় তারা এ ডাকাতি কর্মকান্ড করেছে বলে অভিযোগ ওঠেছে।শুক্রবার রাত সাড়ে নয়টার সময় উপজেলার চাপাইর ইউনিয়নের পাইকপাড়া বাজার রোডে এলাকায় এঘটনা ঘটেছে।

এসময় অট্রোরিক্সা চালক এবং কাঠ ব্যাবসায়ির মোটর সাইকেল জব্দ করে  তাদেরকে রশি দিয়ে বেধে মারপিট এবং দাড়ালো অস্ত্র দিয়ে মাথায় আগাত করে।আহত ব্যাক্তিরা হলেন উপজেলার কোটবাড়ি এলাকার মৃত মোসলেম উদ্দিনের ছেলে জিয়ারত আলী(৫২) পাইকপাড়া এলাকার ইউনুস আলীর ছেলে মতিউর রহমান(২৮)।

স্থানীয় এবং ভোক্তভোগি পরিবার জানায়, রাতে কালিয়াকৈর থেকে অটোরিক্সা নিয়ে বাড়ি ফেরার পথে পাইক পাড়া বাজার রোডে এলাকায় পৌছালে আগে থেকে উৎপেতে থাকা নিশ্চিন্তপুর এলাকার বরকত এবং কালা মিয়াসহ ৮-১০অজ্ঞাত ডাকাত দল রাস্তায় গজারি গাছ ফেলে অটোরিক্সা চালক জিয়ারতের নিকট থেকে ৫,০০০টাকা এবং মোটর সাইকেল আরোহি কাঠের ব্যবসায়ি মতিউরের নিকট থেকে নগদ ৩৫,০০০টাকাএবং স্যামসাং এ ৫৬ মডেলের মোবাইল ফোন লুটে নেয় ।পরে এলাকা বাসি সংগবদ্ধ হয়ে ডাকাতি হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে ওই জায়গা থেকে আহত অবস্থায় মতিউর এবং জিয়ারতকে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

এঘটনায় কালিয়াকৈর থানার অপারেশন(ওসি)সানোয়ার জাহান বলেন,এখনও পযর্ন্ত কোন অভিযোগ পায়নি তবে অভিযোগ পেলে  তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেব।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই