তারিখ : ১৮ নভেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার অপহৃত ব্যবসায়ী উদ্ধার,দুই অপহরণকারী গ্রেফতার

ভালুকা মুক্তিপণের টাকা নেয়ার সময় দুই অপহরণকারী গ্রেফতার,অপহৃত ব্যবসায়ী উদ্ধার
[ভালুকা ডট কম : ২১ সেপ্টেম্বর]
মুক্তিপণের জন্য ভালুকা বাসস্ট্যান্ড থেকে অপহণকৃতকৃত ব্যবসায়ী ফেরদৌসকে একদিন পর শুক্রবার বিকেলে ত্রিশাল কবি নজরুল বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে মুক্তিপণের টাকা লেনদেনের সময় বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক ছাত্রসহ দুই অপহরণকারীকে পুলিশ হাতে নাতে গ্রেফতার করেছেন।

পুলিশ ও অপহৃত উপজেলার পালগাঁও গ্রামের মৃত মুক্তার আলী মন্ডলের ছেলে ফেরদৌস আলম জানান,ব্যবসায়িক কাজে বৃহস্পতিবার সন্ধ্যায় ভালুকায় আসেন। ভালুকা বাস স্ট্যান্ড ফলের দোকানের সামনে দাঁড়িয়ে সিগারেট খাওয়ার সময় অপরিচিত দু’ব্যক্তি এসে তাদের সিগারেট ধরানোর আগুন চায়। আগুনের নেয়ার সময় তাঁর নাকে ওই দুই ব্যক্তি চেতনানাশক ঔষধ ঢুকিয়ে দিলে তিনি অজ্ঞান হয়ে যান। এসময় ওই দুই ব্যক্তি তাকে একটি গাড়িতে তুলে নিয়ে যায়। রাতে তাঁকে হাত বেঁধে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবী করে কয়েক দফা পিঠানো হয়। অবশেষে এক লাখ টাকা দেয়ার রফাদফা হয়। শুক্রবার মুক্তিপণের টাকা নিয়ে ব্যবসায়ীর ভগ্নিপতি মোক্তার হোসেন কে ত্রিশাল কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে নিয়ে যেতে বলেন। বিষয়টি ভালুকা মডেল থানাকে জানালে তাদের নির্দেশ মতে মুক্তিপণের টাকা নিয়ে বিশ্বিবিদ্যালয় ক্যাম্পাসে যান এবং টাকা লেনদেনের সময় হাতে নাতে দুই অপহরণকারীকে পুলিশ গ্রেফতার করেন।  অপহৃত ব্যবসায়ী ভালুকা সিডস্টোর বাজারে গার্মেন্ট ব্যবসায় করেন।

গ্রেফতারকৃত অপহরণকারীরা হলেন, বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের ৩য় বর্ষের ছাত্র আল আমিন সরকার (২০)। সে ত্রিশাল উপজেলার অলহরি গ্রামের ওয়াজেদ আলী সরকারের ছেলে এবং ত্রিশাল চরপাড়া গ্রামের মৃত মোশারফ হোসেনের ছেলে জিয়াদ হাসান(২২)।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মাজাহারুল ইসলাম ঘটনা নিশ্চিত করে জানান, অপহরণকারীরা সংখ্যায় ৬/৭জন ছিল। ২জনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। ফেরদৌস বাদী হয়ে  ভালুকা মডেল থানায় একটি মামলা করেছে মামলা (নম্বর-৩৬) । পর ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে ২জনকে।#

 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই