তারিখ : ১৮ নভেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে মতবিনিময় সভা অনুষ্ঠিত

রাণীনগরে মতবিনিময় সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২০ সেপ্টেম্বর]
নওগাঁর রাণীনগরে শান্তি ও নিরাপত্তা নিশ্চিত করণসহ আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে থানা পুলিশের আয়োজনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার থানা প্রাঙ্গনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: জহুরুল হকের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) লিমন রায়।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন থানার ওসি (তদন্ত) আব্দুল গণি, রাণীনগর পূজা উদযাপন পরিষদের সভাপতি চন্দন কুমার মহন্ত, সাধারণ সম্পাদক অমল কৃষ্ণ সরকার, সদর ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান পিন্টু, কালিগ্রাম ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবলু প্রমুখ। এসময় উপজেলার সকল পূজা মন্দিরের সভাপতি ও সাধারণ সম্পাদক, বিভিন্ন মসজিদের ইমামসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই