তারিখ : ১৮ নভেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় একসাথে তিনটি কণ্যা সন্তানের জন্ম

ভালুকায় একসাথে তিনটি কণ্যা সন্তানের জন্ম
[ভালুকা ডট কম : ২০ সেপ্টেম্বর]
ভালুকায় নরমাল ডেলিভারির মাধ্যমে উপজেলা চাপরবাড়ি গ্রামের সালেহা খাতুন নামে এক গৃহবধূ এক সাথে তিন কণ্যা সন্তানের জন্ম দিয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার সকালে।স্থানীয় সূত্রে জানাযায়,ভালুকার ৩ নং ভরাডোবা ইউনিয়ন ৪ নং ওয়ার্ড চাপড়বাড়ি গ্রামের মধ্যপাড়া খাঁন বাড়ির রুমায়ন খাঁনের স্ত্রী মোছাঃ ছালেহা খাতুন একই সাথে তিনটি কণ্যা সন্তানের জন্ম দিয়েছে।

রুমায়ন খাঁনের পিতা সাবেক মেম্বার শাহজাহান খাঁন জানান আমার মেজু ছেলের পূর্বে একটি কন্যা সন্তান রয়েছে এবং আজ সকালে তিনটি কণ্যা জন্ম দিয়াছে। মা ও নবজাতক তিনজনই সুস্থ আছে। জন্মের পর থেকেই এলাকায় নবজাতকদের দেখার জন্য খাঁন বাড়িতে আজ সাধারন জনগণের উঁপচে পড়া ভীড়। নবজাতকদের দাদা শাহজাহান খাঁন মেম্বার সবার কাছে নাতনি ও পুত্র বধূর জন্য সুস্থতার জন্য দোয়া কামনা করেন।

নবজাতকদের বাবা মা জানান,আমাদের অর্থনৈতিক অবস্থা যদিও ভাল নয় তথাপিও আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি তিনি যেন তাদের সন্তানদের সুস্থতার সাথে বাঁচিয়ে রাখেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই