তারিখ : ১৮ নভেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে একদিনে স্কুল ছাত্রী সহ ২ জন ধর্ষনের শিকার

নান্দাইলে একদিনে স্কুল ছাত্রী সহ ২ জন ধর্ষনের শিকার,থানায় মামলা গ্রেফতার-১
[ভালুকা ডট কম : ১৮ সেপ্টেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার বীর বেতাগৈর ইউনিয়নের জহুরা খাতুন উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর এক ছাত্রী মঙ্গলবার ধর্ষনের শিকার হয়েছে।

ধর্ষিতার মা হালিমা আক্তার বাদী হয়ে নান্দাইল মডেল থানায় একই ইউনিয়নের চৈতনখালী গ্রামের নবী হোসেনের পুত্র সোহরাব উদ্দিনের বিরুদ্ধে মামলা দায়ের করলে পুলিশ তাকে গ্রেফতার করে বুধবার জেল হাজতে প্রেরন করেছে এবং ধর্ষিতাকে মেডিকেল পরীক্ষা করার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ছাত্রীটি চরশ্রীরামপুর গ্রামে নানার বাড়িতে থেকে লেখাপড়া করতো। মঙ্গলবার ধর্ষক সোহরাব তাকে খালি বাড়ি পেয়ে ধর্ষন করে।

অপরদিকে জাহাঙ্গীরপুর ইউনিয়নের বরিল্যা গ্রামে জনৈক কিশোরী (১৫)কে বিয়ের প্রলোভনে একই গ্রামের দুলাল মিয়ার পুত্র হীরা মিয়া তার সাথে দৈহিক সম্পর্ক করায় মেয়েটি গর্ভবতী হয়ে পড়ে। মঙ্গলবার তাকে পুনরায় ধর্ষন করলে বিষয়টি এলাকায় জানাজানি হয়ে যায়। ধর্ষিতার ভাই রুহুল আমিন নান্দাইল মডেল থানায় হীরা মিয়াকে আসামী করে একটি ধর্ষনের মামলা দায়ের করেছে। ধর্ষক পলাতক এবং ধর্ষিতাকে মেডিকেল পরীক্ষা করার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মনসুর আহম্মেদ দুটি ধর্ষনের ঘটনায় নিয়মিত মামলা হয়েছে নিশ্চিত করে জানান, পলাতক আসামীদের গ্রেফতার করার জোর চেষ্টা অব্যাহত রয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই