তারিখ : ২২ সেপ্টেম্বর ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে গ্রীষ্মকালীন প্রতিযোগীতার সমাপনী

তজুমদ্দিনে গ্রীষ্মকালীন প্রতিযোগীতার সমাপনী ও পুরস্কার বিতরণ
[ভালুকা ডট কম : ০৯ সেপ্টেম্বর]
মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদর অধীন বাংলাদেশ স্কুল ও মাদ্রাসা ক্রীড়া সমিতি, শিক্ষা ভবন ঢাকা আয়োজনে এবং উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের বাস্তবায়নে ভোলার তজুমদ্দিনে ৪৮তম গীষ্মকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগীতার বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়েছে।

সমাপনী ও পুরস্কার বিতরণ উপলক্ষে গতকাল (৯ সেপ্টেম্বর) দুপুর ১টায় উপজেলা পরিষদ হলরুমে তজুমদ্দিন উপজেলা নির্বাহি কর্মকর্তা মোঃ আশরাফুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোশারেফ হোসেন দুলাল। বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন, উপজেলা আ’লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান ফখরুল আলম জাহাঙ্গীর, মহিলা ভাইস-চেয়ারম্যান ফাতেমা বেগম সাজু, তজুমদ্দিন স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. জাকির হোসেন, উপজেলা শিক্ষা অফিসার মোঃ শওকত আলী।

অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, যুবলীগ সভাপতি শহিদুল্যাহ কিরন, পঞ্চপল্লী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মীর মোঃ শরীফ প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন একাডেমিক সুপারভাইজার মোঃ রাশেদুল হাসান। সর্বিক সহযোগীতা করেন শিক্ষা অফিসের হিসাব রক্ষক তপন কুমার সরকার। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই