তারিখ : ২২ সেপ্টেম্বর ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে সেচ্ছাসেবকলীগ নেতার হাত কেটে ফেলেছে যুবলীগ নেতারা

গফরগাঁওয়ে সেচ্ছাসেবকলীগ নেতার হাত কেটে ফেলেছে  যুবলীগ নেতারা
[ভালুকা ডট কম : ০৩ সেপ্টেম্বর]
ময়মনসিংহ জেলা সেচ্ছাসেবক লীগের সদস্য ইলিয়াস নোমানকে(৩০)কুপিয়ে বাম হাত কেটে ফেলেছে যুবলীগ নেতারা।তাকে আংশঙ্কাজনক অবস্থা ঢাকা পঙ্গ হাসপাতালের আইসিওতে ভর্তি করা হয়েছে।ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধ্যায় গফরগাঁও উপজেলার  যশরা শিবগঞ্জ বাজেরে।

এঘটনায় আহত সেচ্ছাসেবকলীগ নেতার স্ত্রী মাহমুদা আক্তার বাদী হয়ে ঔদিন রাতে যুবলীগ,ছাত্রলীগসহ নয় জনকে আসামী করে গফরগাঁও থানায় মামলা দায়ের করেছেন।হামলার ঘটনার সাথে জড়িত যশরা ইউনিয়নের ৩নং ওয়ার্ড যুবলীগ সভাপতি সারোয়ার জাহান ধনুকে গ্রেফতার করেছে পুলিশ।আহত ইলিয়াস নোমান যশরা গ্রামের মাওলানা সিরাজুল ইসলামের ছেলে।

মামলা সূত্রে জানাযায়,বিদ্যুৎতে নতুন লাইন সংযোগকে কেন্দ্র করে যশরা ইউনিয়নের ৩নং ওয়ার্ড যুবলীগ সভাপতি সারোয়ার জাহান ধনু ও স্থানীয়  ছাত্রলীগকর্মী রাকিব মিয়ার সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল ইলিয়াস নোমানের।শিবগঞ্জ বাজার থেকে বাড়ি ফেরার পথে পুর্ব বিরোধের জের ধরে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে যুবলীগ ও ছাত্রলীগের সন্ত্রাসীরা।

আহত সেচ্ছাসেবকলীগ নেতার স্ত্রী মাহমুদা আক্তার জানান,সন্ত্রাসীরা হত্যার উদ্যোশে পূর্ব পরিকল্পিত ভাবে আমার স্বামী ইলিয়াস নোমানকে কুপিয়েছে।মারাত্বক জখমের কারণে বাম হাত কুইন থেকে কেটে ফেলতে হয়েছে।

উপজেলা ভাইস চেয়ারম্যান ও সাবেক উপজেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান জানান,হামলার ঘটনার সাথে জড়িত ছাত্রলীগ নামধারী এরা সবাই মাদক ব্যবসার সাথে জড়িত।জনৈক নেতার আশ্রয়ে যশরা ইউনিয়নে এরা একের পর এক অপরাধ করে যাচ্ছে।

মামলার তদন্তকারী অফিসার এসআই আহসান হাবিব জানান,বাকী আসামী গ্রেফতারের জন্য এলাকায় অভিযান অব্যাহত রয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই