তারিখ : ২৪ আগস্ট ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সড়ক দূর্ঘটনায় ১৬জন আহত

ভালুকায় সড়ক দূর্ঘটনায় ১৬জন আহত
[ভালুকা ডট কম : ১৩ আগস্ট]
ঢাকা-ময়নসিংহ মহাসড়কে মঙ্গলবার (১৩ জুলাই) সকালে আটি কম্পোজিট এলাকা ও দুপুরে ভালুকার পল্লী বিদ্যুত এলাকায় পৃথক ২টি সড়ক দূর্ঘটনায় কমপক্ষে ১৬জন আহত হয়েছে ।বাস ও পিকাপের মুখোমুখি সংঘর্ষে নারী ও শিশু সহ কমপক্ষে ৫জন ও পিকআপ উল্টে আরও ১১ জন সহ মোট ১৬জন আহত হয় । আহতদের স্থানীয় ফাযার সার্ভিসকর্মীরা উদ্ধার করে ভালুকা সদর হাসপাতালে পাঠিয়েছে।

ভালুকার ফমায়ার সার্ভিসের স্টেশন অফিসার রাকিবুল হাসান জানান,মঙ্গলবার দুপুরে ঢাকাগামী একটি পিক আপ ঢাকা-ময়নসিংহ মহাসড়কের পল্লী বিদ্যুত এলাকায় ইউটান নেয়ার সময় পিছন থেকে অপর আরেকটি পিকআপ সামনের পিকআপকে জোরে ধাক্কা দেয়।এতে ময়মনসিংহ থেকে আসা একটি বাসের সাথে পিকআপটির মুখোমুখি সংঘর্ষে পিকআপটি বিধ্বস্ত হয়ে ৫জন আহত হয় ।

অপর দিকে সকালে একই সড়কের আর্টিকম্পোজিটের সমানে ঢাকা থেকে যাত্রী নিয়ে আসার পথে চালক নিয়ন্ত্রন হারিয়ে ১টি পিকআপ রাস্তার পাশে উল্টে পড়ে আরও ১১ জন আহত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস উদ্ধার কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।তাদের মধ্যে আশংকাজনক অবস্থায় ৩জনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতলে পাঠানো হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই