তারিখ : ১৪ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিন শম্ভুপুর মাধ্যমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির নির্বাচন

তজুমদ্দিন শম্ভুপুর মাধ্যমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির নির্বাচন
[ভালুকা ডট কম : ০৩ আগস্ট]
রাত পোহালেই ভোলার তজুমদ্দিন উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান শম্ভুপুর মাধ্যমিক বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হবে। সকাল ১০ টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে বিরতিহীন ভাবে চলবে বিকাল ৪টা পর্যন্ত।

প্রতি দুই বছর পর অনুষ্ঠিত হয় এ নির্বাচন। এ বছর মোট ভোটার সংখ্যা ৬১৭ জন। ভোটাররা গোপন ভোটের মাধ্যমে ৪ জন পুরুষ অভিভাবক সদস্য নির্বাচিত করবেন। এ বছর ৪জন অভিভাবক সদস্যের বিপরীতে ১২ জন অভিভাবক নির্বাচনে প্রতিদ্বন্দিতা করছেন।

নির্বাচনে প্রতিদ্বন্দি প্রার্থীরা হলেন, মনির উদ্দিন (কলস), মোঃ আলমগীর মিয়া (তালা), মোঃ নিরব পন্ডিত (মোরগ), মোঃ ফজলুর রহমান পাটওয়ারী (মই), মোঃ নাসির উদ্দিন ভূইয়া (হারিকেন), মোঃ ইয়াছিন মিয়া (মাছ), মোঃ নজরুল ইসলাম নজীর (দোয়াত কলম), মহিউদ্দিন ভূট্রো ( আপেল), মোঃ নাছির উদ্দিন উজির (পানির কল), সুলতান মোঃ গিয়াস উদ্দিন দুলাল (বই), মোঃ নুরুন্নবী (চেয়ার) ও মোঃ আবদুল মালেক (আনারস)।

এ ছাড়াও মহিলা অভিভাবক সদস্য পদে মিতু বেগম ও চাঁদ সুলতানা দুই জন মনোনয়ন ফরম জমা দিলেও চাঁদ সুলতানার মনোনয়ন ফরম বাতিল হওয়ায় মিতু বেগম বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হন। যারা অভিভাবকদের ভোটের নির্বাচিত হবেন তাদের ভোটে নির্বাচিত হবে ম্যানেজিং কমিটির সভাপতি।

নির্বাচনের প্রিজাইডিং কর্মকর্তা ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ শওকত আলী বলেন, নির্বাচনের সকল প্রস্তুতি ইতিমধ্যে সম্পূর্ণ করা হয়েছে। সকাল ১০ টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে চলবে বিকাল ৪টা পর্যন্ত।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই