তারিখ : ২৪ আগস্ট ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

প্রধানমন্ত্রীর স্বর্ণপদক পাচ্ছেন নজরুল বিশ্ববিদ্যালয়ের চার শিক্ষার্থী

প্রধানমন্ত্রীর স্বর্ণপদক পাচ্ছেন নজরুল বিশ্ববিদ্যালয়ের চার শিক্ষার্থী
[ভালুকা ডট কম : ০২ আগস্ট]
প্রধানমন্ত্রী স্বর্ণপদক-২০১৯ এর জন্য মনোনীত হয়েছেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের চার জন মেধাবী শিক্ষার্থী। কৃতিত্বপূর্ণ ফলাফলের জন্য তাদের এ পদকের জন্য মনোনীত করা হয়েছে।
বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ড. মো. হুমায়ুন কবীর এ বিষয়টি নিশ্চিত করেছেন।

স্বর্ণ পদকের জন্য মনোনিতরা হলেন-বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন অনুষদের মানব সম্পদ ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী সাজন সাহা, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী মাহনুমা রহমান রিক্তী, কলা অনুষদের চারুকলা বিভাগের শিক্ষার্থী তাসনোভা শারমিন এবং সামাজিক বিজ্ঞান অনুষদের লোকপ্রশাসন ও সরকার পরিচালনা বিদ্যা বিভাগের শিক্ষার্থী তানজিল আহমেদ।

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান জানান, তাদের মেধায় তারা মূল্যায়িত হয়েছে। তাদের এ অর্জনে আমরা গর্বিত । একদিন এরাই আমাদের বিশ্ববিদ্যালয়কে বিশ্বের দরবারে সম্মানীত করবে। তাদের এ অর্জনে  নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের শিক্ষকদের অবদান রয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই