তারিখ : ২৪ আগস্ট ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কমিটি গঠন

রাণীনগরে স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কমিটি গঠন
[ভালুকা ডট কম : ২৭ জুলাই]
সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়াপারসন বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবীতে ও দলকে গতিশীল করার লক্ষ্যে নওগাঁর রাণীনগর উপজেলা জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের এক কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে।শনিবার দুপুরে উপজেলা স্বেচ্ছাসেবক দলের আয়োজনে উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

কর্মীসভা শেষে উপজেলা স্বেচ্ছাসেবক দলের কমিটির বিলুপ্ত ঘোষণা করে শরীফ মাহমুদ সোহেলকে আহব্বায়ক ও মতিউর রহমান উজ্জল, মাহমুদ হাসান বেলাল, মাসুদ রানা ডবলু, মিঠন আহম্মেদকে যুগ্ম আহব্বায়ক করে রাণীনগর উপজেলা জাতীয়তাবাদী স্বেচ্চাসেবক দলের ৫১ সদস্য বিশিষ্ঠ আংশিক কমিটি গঠন করা হয়।

উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারণ সম্পাদক মুঞ্জুর রশিদের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শামীম আহম্মেদ। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক শফিউল আজম টুটুল।

এছাড়াও উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি শহিদুল ইসলাম পবলু, যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল কুদ্দুস পলাশ, সাংগঠনিক সম্পাদক কামরুল আক্তার নাহিদ, উপজেলা বিএনপির আহ্বায়ক রোকনুজ্জামান খাঁন রুকু, যুগ্ম আহ্বায়ক আতিকুজ্জামান জাপান, সদস্য প্রভাষক একেএম জাকির হোসেন, মোকলেছুর রহমান বাবু প্রমুখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই