তারিখ : ২৪ আগস্ট ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় সেফটি ট্যাংকিতে নেমে এক যুবকের মৃত্যু,আহত দুই

নওগাঁয় সেফটি ট্যাংকিতে নেমে এক যুবকের মৃত্যু,আহত দুই
[ভালুকা ডট কম : ১৯ জুলাই]
নওগাঁয় নব-নির্মিত ল্যাট্রিনের সেফটি ট্যাংকির শার্টারিং খুলতে নেমে ১যুবকের মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন আরও দুই ব্যক্তি। ঘটনাটি ঘটেছে নওগাঁ সদর উপজেলার পাহাড়পুর পূর্বপাড়ায়।

স্থানীয় প্রত্যক্ষদর্শী গ্রামবাসীরা জানিয়েছেন ওই গ্রামের মৃত জিয়ার উদ্দিনের পুত্র আজাহার আলীর বাড়িতে একটি ল্যাট্রিন নির্মান করা হয়েছে। শুক্রবার বাড়ির মালিকের ভাই আশরাফুল ইসলাম (৩৬) ল্যাট্রিনের ছাদের শার্টারিং খুলতে ভিতরে প্রবেশ করে। কিছুক্ষন পর তার কোন সারা শব্দ না পেয়ে স্বজনরা শঙ্কিত হয়ে পড়েন। পরবর্তীতে প্রতিবেশী গোলাম মোস্তফার পুত্র ভুট্টো (২৩) ট্যাংকির ভিতরে প্রবেশ করে। তারও কোন সারা শব্দ না পেয়ে অবশেষে ভুট্টোর পিতা গোলাম মোস্তফা (৫৫) ভিতরে প্রবেশ করে। তাদের কারও সারা শব্দ না পেয়ে অবশেষে স্থানীয় গ্রামবাসীরা সেখানে জড়ো হয়ে বিশেষ কায়দার তাদের ট্যাংকির ভিতর থেকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করেন।

তাদের সাথে সাথে নওগাঁ সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় ভুট্টো মারা যায়। আশঙ্কাজনক অবস্থায় অসুস্থ্য গোলাম মোস্তফা এবং আশরাফুল ইসলামকে বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কামুক্ত নয়। সেখানে তারা চিকিৎসাধীন রয়েছেন। নওগাঁ সদর মডেল থানার পুলিশ ঘটনার সত্যতা স্বীকার করেছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই