তারিখ : ২৪ আগস্ট ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ফল ও বৃক্ষ মেলা শুরু

ভালুকায় ফল ও বৃক্ষ মেলা শুরু
[ভালুকা ডট কম : ১৮ জুলাই]
১৮জুলাই বৃহস্পতিবার উপজেলা চত্তরে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে ৩ দিন ব্যাপী ফল ও বৃক্ষমেলা শুরু হয়েছে।এ উপলক্ষে উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় সকাল ১১ টায় উপজেলা পরিষদ চত্তর হতে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে বিভিন্ন রাস্তা প্রদক্ষিন শেষে মেলা চত্তরে এক আলোচনা সভায় মিলিত হয়।

“ পরিকল্পিত ফল চাষ, যোগাবে পুষ্টি সম্মত খাবার” “ শিক্ষায় বন প্রতিবেশ আধুনিক বাংলাদেশ” এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ কামালের সভাপতিত্বে আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা জেসমিন নাহার। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় এমপি আলহাজ কাজিম উদ্দীন আহম্মেদধ ধনু।

অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ আবুল কালাম আজাদ, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু,  মহিলা ভাইস চেয়ারম্যান ড. সেলিনা রশীদ, উপজেলা ছাত্রলীগ সভাপতি মুনিরুজ্জামান মামুন প্রমুখ। মেলায় ফল ও বৃক্ষের সমারোহে ১০/১২ টি স্টল অংশ নেয়। এ সময় কৃষি বিভাগের উদ্যোগে বিভিন্ন স্কুল কলেজের ছাত্র ছাত্রীদের হাতে ফলদ বৃক্ষের চারা বিতরণ করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই