তারিখ : ১৯ নভেম্বর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে যায়যায়দিনের ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

গৌরীপুরে যায়যায়দিনের ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ১৬ জুলাই]
ময়মনসিংহের গৌরীপুরে সোমবার (১৫ জুলাই) বিকেলে দৈনিক যায়যায়দিনের ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

যায়যায়দিনের গৌরীপুর প্রতিনিধি কমল সরকারের নেতৃত্বে এ কর্মসূচীতে অংশগ্রহন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান, গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি শফিকুল ইসলাম মিন্টু, সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার, গৌরীপুর সাংবাদিক সমিতির সভাপতি ম. নুরুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ আব্দুর রহিম, উপজেলা মানবাধিকার সংস্থার সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ রইছ উদ্দিন, ইসলামাবাদ সিনিয়র মাদ্রাসার উপাধ্যক্ষ মোঃ এমদাদুল হক, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, সাংবাদিক আলী হায়দার রবিন, গৌরীপুর মহিলা ডিগ্রী কলেজের প্রভাষক সেলিম আল রাজ, সতিষা যুব ও কিশোর সংঘের সভাপতি মোঃ ওয়ালিউল্লাহ প্রমুখ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই