তারিখ : ২২ জুলাই ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পানি নিস্কাশনের ব্যবস্থা না থাকায় দুর্ভোগে এলাকাবাসি

পানি নিস্কাশনের ব্যবস্থা না থাকায় দুর্ভোগে এলাকাবাসি
[ভালুকা ডট কম : ১২ জুলাই]
ময়মনসিংহের ত্রিশাল উপজেলা রামপুর ইউনিয়নের শেখ বাজার মোড় এলাকায় পানি নিস্কাশনের ব্যবস্থা না থাকায় দুর্ভোগে পড়েছে ঐ এলাকার প্রায় শতাধিক পরিবার।

শুক্রবার দুপুরে সরেজমিনে গিয়ে জানাগেছে,বালিপাড়া সড়কের শেখ বাজার মোড় রাস্তায় একটি কালভার্ট রয়েছে। কালভাট্টির উত্তর পাশ দিয়ে পানি নিস্কাশনের মুখটি মার্কেট করে স্থানীয় প্রভাবশালী নুরুল আমীন এবং দক্ষিণ পাশের মুখটি আব্দুল হান্নান মার্কেট করে করে বন্ধ করে রেখেছে।

স্থানীয় আনিসুর রহমান (৭৫)জানান, কালভাট্টির উত্তর পাশ দিয়ে প্রায় অনেক বছর যাবত দক্ষিণ এলাকার পানি যেত। কিন্তু পানি নিস্কাশনের মুখটি বন্ধ করে নুরুল আমীন মার্কেট করেছে যার কারনে বুষ্টি হলেই আমরা বাড়ী থেকে ছেলে মেয়ে নিয়ে বাহির হতে পারিনা। এলাকার সমস্ত পুকুরের মাছ খালবিলে চলে যায়।নুরুল আমীন বলেন,পানি নিস্কাশনের জন্য আমি মাটির নিজ দিয়ে রিং পাইপ দিয়েছিলাম। কিন্তু অন্য আরেক জন রিং পাইপের মুখ বন্ধ করেফেলায় ঐ পাশে জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই