তারিখ : ২০ অক্টোবর ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে নব গঠিত পৌর তাঁতী লীগের আনন্দ মিছিল

গৌরীপুরে নব গঠিত পৌর তাঁতী লীগের আনন্দ মিছিল
[ভালুকা ডট কম : ০৭ জুলাই]
ময়মনসিংহের নব গঠিত গৌরীপুর পৌর তাঁতী লীগের আহবায়ক কমিটির উদ্যোগে রবিবার (৭ জুলাই) বিকেল ৫ টায় গৌরীপুর পৌর শহরে এক আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে। তাঁতী লীগের জেলার নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়ে এ মিছিলটি হয়।

প্রসঙ্গত, জেলা তাঁতী লীগের আহ্বায়ক তাজুল ইসলাম ও সদস্য সচিব  শেখ মোঃ আমানুল ইসলাম জলিল  ৫ জুলাই জুবায়ের হোসেন সোহানকে আহ্বায়ক করে  গৌরীপুর পৌর শাখা তাঁতী লীগের ২১ সদস্য কমিটি অনুমোদন করেন।এ উপলক্ষে আনন্দ মিছিলটি গৌরীপুর পৌর শহরের ঝলমল সিনেমা হল মোড় থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক পদক্ষিন করে স্থানীয় বঙ্গবন্ধু চত্বরে এসে শেষ হয়।

মিছিল শেষে পৌর তাঁতী লীগের আহবায়ক জুবায়ের হোসেন সোহানের সভাপতিত্বে ও সদস্য সচিব শ্রীকান্ত সাহার সঞ্চালনায় আয়োজিত সমাবেশে বক্তব্য দেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সোহেল রানা, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা জেলা পরিষদ সদস্য এইচ.এম খায়রুল বাসার, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন বাচ্চু, উপজেলা তাঁতী লীগের সদস্য সচিব হাতেম খান পাঠান উজ্জল, পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নাজমুল হুদা, যুবলীগ নেতা নাজমুল হাছান ডালাছ, ছাত্রলীগ নেতা আশরাফুজ্জামান গোলাপ, পৌর তাঁতী লীগের যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান রবিন, পিন্টু পাল, আমির হাফিজ বাবু, নজরুল ইসলাম, আরিফুল ইসলাম লিংকন, শামীম মিয়া, শুক্কুর আলী প্রমুখ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই