তারিখ : ২২ জুলাই ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল প্রেসক্লাবের দ্বি-বার্ষিক কমিটি ঘোষিত

নান্দাইল প্রেসক্লাবের দ্বি-বার্ষিক কমিটি ঘোষিত
[ভালুকা ডট কম : ০৩ জুলাই]
ময়মনসিংহের ঐতিহব্যাহী নান্দাইল প্রেসক্লাবের ১৫তম দ্বি-বার্ষিক কমিটি ২রা জুলাই (মঙ্গলবার) সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে গঠিত ৩ সদস্য বিশিষ্ট সাবজেক্ট কমিটির মাধ্যমে ১৭ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি অনুমোদন প্রদান করে ঘোষণা প্রদান করা হয়েছে। অবসর প্রাপ্ত সিনিয়র শিক্ষক ও নান্দাইল প্রেসক্লাবের উপদেষ্ঠা মো. সুলতান উদ্দিন সাবজেক্ট কমিটির আহ্বায়ক, প্রভাষক মাহবুবুর রহমান বাবুল ও মো. আমিনুল হক সাবজেক্ট কমিটির সদস্য হিসাবে দায়িত্ব পালন করেন।

প্রেসক্লাবের ১৫তম কমিটিতে ৪র্থ বারের মতো সভাপতি নির্বাচিত হয়েছেন, মো. ফজলুল হক ভূইয়া (নয়া দিগন্ত/নান্দাইল টাইমস ডটনেট-সম্পাদক), ১৫তম সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন মোহাম্মদ এনামুল হক বাবুল (যুগান্তর/জিএসএননিউজ২৪ডটকম-সম্পাদক)। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সভাপতি প্রভাষক মাহবুবুর রহমান বাবুল (দি নিউ নেশান), সহ-সভাপতি মো. আমিনুল হক (আজকের খবর), যুগ্ম সম্পাদক ৩জন যথাক্রমে মো. এবি সিদ্দিক খসরু (দিনকাল/খবর৭১ডটকম), মো. ইলিয়াছ উদ্দিন ফকির রঞ্জু (এফএনএস বার্তা সংস্থা), মো. রফিকুল ইসলাম (আজকের খবর/নীলকন্ঠ২৪ডটকম), অর্থ সম্পাদক মো. আবুল হাসেম (মোহনা টেলিভিশন), সাহিত্য ও পাঠাগার সম্পাদক মো. ইফসুফ আকন্দ মজিবুর (আজকের খবর), প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. মঞ্জুরুল হক মঞ্জু (মানবকন্ঠ), দপ্তর সম্পাদক মো. শাহাব উদ্দিন ফকির (এসকে টিভি), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. বিল্লাল হোসেন (স্বাধীন বাংলা), অডিটর মাও. ইসলাম উদ্দিন (মুক্ত আওয়াজ/জিএসএননিউজ২৪ডটকম), নির্বাহী সদস্য ৪ জন যথাক্রমে মো. আমিনুল ইসলাম আঞ্জু (জমিদাতার প্রতিনিধি), এহতেশামুল হক শাহীন (স্বদেশ সংবাদ), মো. শফিকুল ইসলাম শফিক (বর্জ্রশক্তি/জিএসএননিউজ২৪ডটকম) ও আবু হানিফ সরকার (প্রতিদিনের কাগজ)।

উল্লেখিত কমিটি আগামী ৮ই জুলাই থেকে পরবর্তী দুই বছর নান্দাইল প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির দায়িত্ব পালন করবেন। সাবজেক্ট কমিটির আহবায়ক মোঃ সুলতান উদ্দিন কমিটি ঘোষনা করে কাগজপত্র সাধারণ সম্পাদকের নিকট হস্তান্তর করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই